এশিয়ান ইউনিভার্সিটিতে “সোনার বাংলা : স্বপ্ন ও প্রত্যয়” শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত

এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ “সোনার বাংলা : স্বপ্ন ও প্রত্যয়” এই প্রতিপাদ্যকে সামনে রেখে এক বিশেষ আলোচনা সভার আয়োজন করেছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা উপাচার্য প্রফেসর ড.আবুল হাসান মুহাম্মদ সাদেক। এতে গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন মো: বেলায়েত হোসাইন তালুকদার, অতিরিক্ত সচিব (উন্নয়ন), শিক্ষা মন্ত্রণালয়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার ও সিন্ডিকেট সদস্য, এইউবি।

প্রধান অতিথি’র বক্তব্যে বলেন, স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বপ্নের সোনার বাংলা আজ সারা বিশ্বের জন্য উন্নয়নের রোল মডেল। বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান স্বপ্ন দেখেছিলেন একটি স্বাধীন সার্বভৌম সফল স্বপ্নের সোনার বাংলার।

আর সেই সোনার বাংলাকে আজ দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। স্বপ্নের সেই সোনার বাংলা আজ ফুলে ফলে সুশোভিত। বক্তব্যে প্রধান অতিথি আরো বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে সৎ যোগ্য ও মেধাবী মানবসম্পদ তৈরী করছে এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ। অনুষ্ঠানটির সভাপতিত্ব করেন প্রফেসর ড. মো: নুরুল ইসলাম, ট্রেজারার, এইউবি ও স্বাগত বক্তব্য রাখেন এইউবি রেজিস্ট্রার মো: এনামুল হক।