শেখ কামালের ৭২ তম জন্ম বার্ষিকীতে আবাহনী সমর্থক গোষ্ঠী’র ত্রাণ বিতরণ

আবাহনীর প্রতিষ্ঠাতা শহীদ শেক কামালের ৭২ তম জন্ম বার্ষিকীর উপলক্ষে গরীব ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থসহায়তা দিয়েছে আবাহনী সমর্থক গোষ্ঠী কেন্দ্রীয় কার্যকরী সংসদ। সকালে রাজধানীর ধানমন্ডি আবাহনী ক্লাব মাঠে আয়েোজিত এক অনুষ্ঠানে প্রায় ৫ শতাধিক অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি।

ত্রাণ বিতরণ করছেন কৃষিমন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক এমপি এবং আবাহনী সমর্থক গোষ্ঠী কেন্দ্রীয় কার্যকরী সংসদের সভাপতি মোহাম্মদ জিল্লুর রহমান

আবাহনী সমর্থক গোষ্ঠী কেন্দ্রীয় কার্যকরী সংসদের সভাপতি মোহাম্মদ জিল্লুর রহমানের সভাপতিত্বে আয়োজিত এই অনুষ্ঠান পরিচালনা করেন সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার তাহের আহমেদ। এসময় উপস্থিত ছিলেন ওয়েজ আর্নাস কল্যাণ বোর্ড এর পরিচালক ইঞ্জিনিয়ার ফখরুল ইসলাম ফারুক, আবাহনী সমর্থক গোষ্ঠী’র উপদেষ্টা কাজী আব্দুল হাকিম, বরকত-ই খুদা, মির্জা ফজলুল করিম বেগ, সৈয়দ বেলায়েত হোসেন বাবু এবং সিনিয়র সহ-সভাপতি এনান-এ-খুদা জুলু।

বক্তব্য রাখছেন আবাহনী সমর্থক গোষ্ঠী কেন্দ্রীয় কার্যকরী সংসদের সভাপতি মোহাম্মদ জিল্লুর রহমান

এর আগে শহীদ শেক কামালের ৭২ তম জন্ম বার্ষিকীর উপলক্ষে রাত ১২ টা এক মিনিতে তার প্রতিকৃতিতে ফুলেল শ্রদ্ধা জানানো হয়। সকালে বনানী কবরস্থানে শহীদ শেক কামালের সমাধিতে ফুলেল শ্রদ্ধা জানিয়ে তার বিদেহী আত্নার মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করেন আবাহনী সমর্থক গোষ্ঠী কেন্দ্রীয় কার্যকরী সংসদের নেতা কর্মীরা।

ধানমন্ডি আবাহনী ক্লাব মাঠে প্রায় ৫ শতাধিক অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র  ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী আজ । ১৯৪৯ সালের ৫ আগস্ট গোপালগঞ্জের  টুঙ্গীপাড়া গ্রামে জন্মগ্রহণ করেন তিনি। শেখ কামাল বাংলাদেশ ছাত্রলীগের একজন নিবেদিত কর্মী ছিলেন। এই সংগঠনের সংগ্রামী, আদর্শবাদী কর্মী হিসেবে ‘৬৯-র গণঅভ্যুত্থান’ ও মহান মুক্তিযুদ্ধে বীরোচিত ভূমিকা পালন করেন। শৈশব থেকে ফুটবল, ক্রিকেট, হকি, বাস্কেটবলসহ বিভিন্ন খেলাধুলায় প্রচণ্ড উৎসাহ ছিল তার। তিনি উপমহাদেশের অন্যতম সেরা ক্রীড়া সংগঠন, বাংলাদেশে আধুনিক ফুটবলের প্রবর্তক আবাহনী ক্রীড়াচক্রের প্রতিষ্ঠাতা ছিলেন।