বালু ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

বালু ব্যবসায়ীকে

রাজবাড়ীর মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুর গ্রামের সুজন তালুকদার (২৮) নামে এক বালু ব্যবসায়ীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ সময় আহত হয়েছেন রিমন ও একরামুল নামে আরও দুজন।

সোমবার সন্ধ্যা ৭টার দিকে গঙ্গাপ্রসাদপুর গ্রামের রেললাইনের পাশে ভাদালের মাঠে এ ঘটনা ঘটে।

নিহত সুজন তালুকদার মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুর এলাকায় গিয়াসউদ্দিন তালুকদারের ছেলে। তিনি পেশায় বালু ব্যবসায়ী।

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, সোমবার সন্ধ্যায় সুজন তালুকদার নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় তাদের এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পূর্বশত্রুতা নাকি অন্য কোনো কারণে তাকে হত্যা করা হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

হাসপাতালে ভর্তি আহত একরামুল ইসলাম বলেন, সোমবার ইফতার ও মাগরিবের নামাজ শেষে গঙ্গাপ্রসাদপুর রেললাইনের ওপর বসেছিলাম আমি, সুজন ও রিমন। এ সময় হঠাৎ ৭-৮ জনের একদল দুর্বৃত্ত মুখে কাপড় বেঁধে আমাদের তিনজনকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করলে ঘটনাস্থলেই সুজন মারা যায়।

আরো পড়ুন- রাজধানীতে কলেজছাত্রীর লাশ উদ্ধার, থানায় মামলা

এ ঘটনায় আহত দুজনকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে রিমনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

নিহতের স্ত্রী সালমা বেগম বলেন, পূর্বশত্রুতার জেরে আমার স্বামীকে হত্যা করা হয়েছে। সন্ত্রাসীরা এর আগেও আমাদের বাড়িতে হামলা করে ঘরবাড়ি ভাঙচুর করেছিল।