অতিরিক্ত মদপানে রাজশাহীতে ৩ যুবকের মৃত্যু

অতিরিক্ত মদপানে
রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল

রাজশাহীতে অতিরিক্ত মদপানে তিন যুবকের মৃত্যু হয়েছে। শনিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় নগরীর ফয়সাল, সজল ও সাগরের মৃত্যু হয়। এছাড়া আরও দুজনের অবস্থা সঙ্কটাপন্ন। তারা বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন।

গভীর রাত থেকে শনিবার ভোর পর্যন্ত চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়েছে।

মহানগরীর রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মারা যাওয়া ব্যক্তিরা হলেন- মহানগরীর হোসনীগঞ্জ এলাকার আইনুল ইসলামের ছেলে ফাইসাল (২৮), জেলার বাগমারা উপজেলার শান্তাপাড়া এলাকার রফিকুল ইসলামের ছেলে সজল (২৫) ও মহানগরীর বাকির মোড় এলাকার উত্তমের ছেলে সাগর (২৫)।

এছাড়া মহানগরীর হেতমখাঁ এলাকার মৃত লুৎফর রহমানের ছেলে তুহিন (২৬) ও একই এলাকার হাবিবের ছেলে কলপ (২২) হাসপাতালের ১৭ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।

চিকিৎসকরা জানিয়েছে, তারা ৩১ ডিসেম্বর রাতে মদপান করে অ্যাসিডিটি ও বমিরত অবস্থায় হাসপাতালে ভর্তি হয়। শনিবার ভোর রাতে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। হাসপাতালের ১৭ নং ওয়ার্ডে মদপান জনিত অসুস্থতায় আরও বেশ কয়েকজন চিকিৎসাধীন রয়েছে।

পুলিশ জানিয়েছে, শুক্রবার রাতে মহানগরীর হোসনীগঞ্জ এলাকায় তারা মদপান করেন। পরে অসুস্থ হয়ে পড়লে তাদের রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

রাজপাড়া থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, শুক্রবার রাত ৯টা থেকে ১০টার মধ্যে মহানগরীর হোসনীগঞ্জ এলাকায় তারা মদপান করেন। তাদের মধ্যে কয়েকজন অসুস্থ হয়ে পড়লে হাসপাতালে ভর্তি করা হয়। এর মধ্যে তিনজনের মৃত্যু হয়েছে। এ বিষয়ে বিস্তারিত খোঁজ নেয়া হচ্ছে।

আরও পড়ুন- থার্টিফার্স্ট নাইটের অনুষ্ঠানে ২ জনকে কুপিয়ে জখম

মৃতদের ময়নাতদন্তের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলেও জানান এ পুলিশ কর্মকর্তা।