holted

নিজস্ব প্রতিবেদক: শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির শেয়ারে ক্রেতা থাকলেও বিক্রেতা নেই। রোববার, (১৮ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য ক্রেতা থাকলেও বিক্রেতার খোঁজ মিলছে না। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : বিডিকম, জুট স্পিনার্স এবং সী পার্ল।

তথ্য সূত্র মতে, গত সপ্তাহের শেষ কর্মদিবসে বিডিকমের শেয়ারের ক্লোজিং দর বুধবার ছিল ৩৬.৩০ টাকায়। এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩৯.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৯.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩.৬০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

গত সপ্তাহের শেষ কর্মদিবসে বৃহস্পতিবার জুট স্পিনার্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২২৭.৭০ টাকায়। এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৪৭.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৪৭.৬০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১৯.৯০ টাকা বা ৮.৭৪ শতাংশ বেড়েছে।

গত সপ্তাহের শেষ কর্মদিবসে বৃহস্পতিবার শেয়ারের ক্লোজিং সী পার্লের দর বৃহস্পতিবার ছিল ৮৫.৫০ টাকায়। এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮৯.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯৪ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৮.৫০ টাকা বা ৯.৯৪ শতাংশ বেড়েছে।