ইউসিবি ইনভেস্টমেন্ট

ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড প্লেসমেন্ট এজেন্ট হিসাবে এক্সিম ব্যাংকের ৬০০ কোটি টাকার পারপেচুয়াল বন্ড গর্বের সাথে সমাপনি ঘোষণা দিয়েছে।

এক্সিম ব্যাংকের প্রধান কার্যালয়ে সোমবার ( ১২ ই সেপ্টেম্বর , ২০২২) অনুষ্ঠিত হয় মুদারাবা পারপেচুয়াল বন্ডের এ সমাপনী অনুষ্ঠান।

এতে উপস্থিত ছিলেন ড .মোহাম্মদ হায়দার আলী মিয়া , ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা , এক্সিম ব্যাংক লিমিটেড এবং জনাব তানজিম আলমগীর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড। এই শুভ মুহূর্ত উদযাপনে সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারাও উপস্থিত ছিলেন । ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড ( ইউসিবিআইএল ) মার্চেন্ট ব্যাঙ্কিং সেক্টরে অন্যতম নেতৃস্থানীয় এবং নবীন প্রতিষ্ঠান ।

ইউসিবিআইএল একমাত্র বিনিয়োগ ব্যাংক যেটি আজ পর্যন্ত করা সমস্ত পারপেচুয়াল বন্ডের জন্য তহবিল সরবরাহ করতে সক্ষম হয়েছে । একটি প্লেসমেন্ট এজেন্ট হিসেবে , এক্সিম ব্যাংক পারপেচুয়াল বন্ড ছিল ইউসিবিআইএল এর জন্য আরেকটি মাইলফলক।

উল্লেখ্য যে এর আগে প্রতিষ্ঠানটি ওয়ান ব্যাংক এবং যমুনা ব্যাংক পারপেচুয়াল বন্ড সফলভাবে সম্পন্ন করে যেখানে অ্যারেঞ্জার প্রয়োজনীয় তহবিল সংগ্রহের জন্য বাঁধার সম্মুখীন হয়েছিল ।