বাজারে এলো নতুন বিউটি কেয়ার ব্র্যান্ড “পার্ল”

সময়ের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী তানজিন তিশার হাত ধরে উন্মোচিত হলো এক নতুন বিউটি কেয়ার ব্র্যান্ড “পার্ল”। দেশের স্বনামধন্য অর্গানিক ফুড বাজারজাতকারী প্রতিষ্ঠান নিও ন্যাচারালস কনজিউমার প্রোডাক্টস লিঃ (ন্যাচারালস)-এর এন্ডোর্সড ব্র্যান্ড “পার্ল”।

গেল দিন সন্ধ্যায় রাজধানীর গুলশানের সিক্স সিজন্স হোটেলে এক জমকালো আয়োজনের মাধ্যমে উন্মোচন হয় ব্র্যান্ডটির। “পার্ল”-এর উন্মোচনী আয়োজনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ন্যাচারালস এর চেয়ারম্যান ও দেশের জনপ্রিয় লেখক এবং হ্যাপিনেস কোচ মো. ইলিয়াস কাঞ্চন। এসময় তিনি বলেন, মানুষের ভেতরের যে সৌন্দর্য, সেই সৌন্দর্যের আত্মপ্রকাশপই হলো “পার্ল”।

আমাদের এই ব্রান্ডটির পণ্য শুধু নারীর সৌন্দর্যেরই যত্ন নিবে না, একইসঙ্গে নারীর সত্যিকারের স্বরূপ বিকশিত করবে।” অনুষ্ঠানের মধ্যমণি মডেল ও অভিনেত্রী তানজিন তিশা বলেন, “আমরা যারা ফ্যাশন ও মিডিয়া ইন্ডাস্ট্রিতে কাজ করি, তাদেরকে রুপচর্চায় সচেতন থাকতে হয়। এক্ষেত্রে আমরা সবসময় অর্গানিক পণ্য ব্যবহারের চেষ্টা করি। কেননা, কেমিক্যালযুক্ত পণ্য ব্যবহারে আমাদের ত্বকের বড় আকারের ক্ষতি হতে পারে।

আজকে ন্যাচারালস “পার্ল” ব্র্যান্ডের যে পণ্যগুলো বাজারজাত করলো, আমি অবশ্যই এসব পণ্য ব্যবহার করবো।” অনুষ্ঠানে জানানো হয়, ২০২০ সালের অক্টোবরে দেশের বাজারে যাত্রা শুরু করে ন্যাচারালস। এরপর থেকেই নতুন নতুন অর্গানিক পণ্য সৌন্দর্য-সচেতন গ্রাহকদের কাছে পৌঁছে দিচ্ছে ন্যাচারালস।

এরই ধারাবাহিকতায় এবার “পার্ল” ব্র্যান্ডের আওতায় ত্বক ও চুলের যত্ন এবং রুপচর্চায় ১৮টি নতুন কেমিক্যালমুক্ত পণ্য বাজারে আনলো ন্যাচারালস। দেশের স্বনামধন্য শপিংমল, সুপারশপ এবং জনপ্রিয় ই-কমার্স সাইটে মিলবে “পার্ল” ব্র্যান্ডের সকল পণ্য।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ইক্যাব)-এর পরিচালক আসিফ আহনাফ, ন্যাচারালস-এর ব্যবস্থাপনা পরিচালক দেলোয়ার শেখ, ভাইস চেয়ারম্যান পলাশ পোদ্দার, পরিচালক তানজিলা আক্তার, পরিচালক (পরিচালন) রায়হান উদ্দিন, হেড অব ফাইন্যান্স মো. জাহিদ হাসান, হেড অফ পারচেজ দিলীপ কুমার রায়, হেড অফ কাস্টমার কেয়ার নুর আলম বাপ্পি এবং হেড অফ প্রোডাকশন ইয়াকুব শরিফ।