holted

নিজস্ব প্রতিবেদক: শেয়ারবাজারে তালিকাভুক্ত ৬ কোম্পানির শেয়ার যেন সোনার হরিণ। এদিন কোম্পানিগুলোর ক্রেতা থাকলেও বিক্রেতারা উধাও হয়ে গেছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

  • বসুন্ধরা পেপার: গেল কর্মদিবসে বসুন্ধরা পেপার মিলসের শেয়ারের ক্লোজিং দর ছিল ৬৮.১০ টাকায়। এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৮.৬০ টাকায়। শেষে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭৪.৯০ টাকায়। এতে করে কোম্পানিটির শেয়ার দর ৬.৮০ টাকা বা ৯.৯৮ শতাংশ বেড়েছে।
  • ইউনিক হোটেল: গেল কর্মদিবসে ইউনিক হোটেলের ক্লোজিং দর ছিল ৬৫.৩০ টাকায়। এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬৬.৮০ টাকায়। শেষে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৭১.৮০ টাকায়। এতে করে কোম্পানিটির শেয়ার দর ৬.৫০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।
  • জেএমআই হসপিটাল: গেল কর্মদিবসে জেএমআই হসপিটালের ক্লোজিং দর ছিল ৮৪.৭০ টাকায়। এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮৮.৯০ টাকায়। শেষে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৯৩.১০ টাকায়। এতে করে কোম্পানিটির শেয়ার দর ৮.৪০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।
  • শাহজিবাজার পাওয়ার: গেল কর্মদিবসে শাহজিবাজার পাওয়ারের ক্লোজিং দর ছিল ৮০.৭০ টাকায়। এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮১.৯০ টাকায়। শেষে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮৮.৭০ টাকায়। এতে করে কোম্পানিটির শেয়ার দর ৮ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।
  • জেমিনি সী ফুড: গেল কর্মদিবসে জেমিনি সী ফুডের ক্লোজিং দর ছিল ৩৯২.৮০ টাকায়। এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪২৭.১০ টাকায়। শেষে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪২৭.১০ টাকায়। এতে করে কোম্পানিটির শেয়ার দর ৩৪.৩০ টাকা বা ৮.৭৩ শতাংশ বেড়েছে।
  • ইন্দো-বাংলা ফার্মা: গেল কর্মদিবসে ইন্দো-বাংলা ফার্মার ক্লোজিং দর ছিল ২০.৯০ টাকায়। এদিন কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২১.৪০ টাকায়। শেষে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২২.৯০ টাকায়। এতে করে কোম্পানিটির শেয়ার দর ২ টাকা বা ৯.৫৬ শতাংশ বেড়েছে।