রোটারি ক্লাব অব নারায়ণগঞ্জ

রোটারি ক্লাব অব নারায়ণগঞ্জ তিলোত্তমার নবগঠিত কমিটির অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে নারায়ণগঞ্জের চাষাড়ার ব্লু পিয়ার রেস্টুরেন্টে সংগঠনটির অভিষেক অনুষ্ঠিত হয়।

তিলোত্তমার নবনির্বাচিত প্রেসিডেন্ট রাহিমা শরিফ মায়া অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিডিজি সেলিম রেজা। রোটারি ক্লাবে নারী সদস্যদের আরো বেশি অংশগ্রহণ বাড়ানোর ওপর জোর দেন তিনি। পাশাপাশি সমাজের অসহায় ও সু্বিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়াতে রোটারিয়ানদের আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে জিটিভির সিনিয়র রিপোর্টার সাইফুল ইসলাম বলেন, মানব সেবার ব্রত নিয়ে যারা রোটারি ক্লাবের সঙ্গে যুক্ত হয়েছেন তারা মানবিক ও আলোকিত মানুষ। সমাজকে এগিয়ে নিতে মানবিক ও হৃদয়বান মানুষের বড় প্রয়োজন বলে মন্তব্য করেন তিনি।

সভাপতির বক্তব্যে রোটারি ক্লাব অব নারায়ণগঞ্জ তিলোত্তমার প্রেসিডেন্ট রাহিমা শরিফ মায়া নবগঠিত কমিটির সবাইকে অভিনন্দন জানান। সংগঠনের প্রতিটি সদস্যকে গরীব ও সু্বিধাবঞ্চিত মানুষদের কল্যাণে সবসময় নিয়োজিত থাকার অনুরোধ করেন তিনি। পাশাপাশি বিভিন্ন পেশাজীবী নারীদের রোটারি ক্লাবের সদস্য হওয়ার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে রোটারি ক্লাব অব নারায়ণগঞ্জ তিলোত্তমার উপদেষ্টা রোটারিয়ান শহিদুল ইসলাম বাপ্পি ও পারভেজসহ নবগঠিত কমিটির সব সদস্য উপস্থিত ছিলেন। এছাড়াও নারায়ণগঞ্জ ও ঢাকা থেকে আগত বিভিন্ন রোটারি ক্লাবের পাস্ট প্রেসিডেন্ট ও রোটারিয়ানরা উপস্থিত ছিলেন।