holted

নিজস্ব প্রতিবেদক: ঢাকা স্টক এক্সচেঞ্জে সপ্তাহের চতুর্থ কর্মদিবস বুধবার শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩ কোম্পানির শেয়ার দিনের শুরুতে যেন সোনার হরিণে পরিণত হয়েছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে। কোম্পানি ৩টি হলো: মেঘনা পেট, মেঘনা কনডেন্সড মিল্ক, মেঘনা ইন্সুরেন্স।

  • মেঘনা পেট: আগেরদিন মঙ্গলবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৩০ টাকা ১০ পয়সায়। আজ সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৩ টাকা ১০ পয়সা। এই হিসাবে কোম্পানিটির শেয়ার দর ৩ পয়সা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে। শেষ পর্যন্ত কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।
  • মেঘনা কনডেন্সড মিল্ক: আগেরদিন মঙ্গলবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২৪ টাকা ৫০ পয়সায়। আজ সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৬ টাকা ৯০ পয়সা। এই হিসাবে কোম্পানিটির শেয়ার দর ২ টাকা ৪০ পয়সা বা ৯.৯৬ শতাংশ বেড়েছে। শেষ পর্যন্ত কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।
  • মেঘনা ইন্সুরেন্স: আগেরদিন মঙ্গলবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২৫ টাকা ৮০ পয়সায়। আজ সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৮ টাকা ১০ পয়সা। এই হিসাবে কোম্পানিটির শেয়ার দর ২ টাকা ৩০ পয়সা বা ৯.৭৬ শতাংশ বেড়েছে। শেষ পর্যন্ত কোম্পানিটি সার্কিট ব্রেকারের সর্বোচ্চ সীমা স্পর্শ করে বিক্রেতা শূন্য অবস্থায় ছিল।