এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ (এইউবি) -এর ইসলামিক স্টাডিজ বিভাগের বিদায়ী সংবর্ধনা ২০২২ অনুষ্ঠিত হয়েছে। গেলো দিন এইউবি স্থায়ী ক্যাম্পাসে নানান আয়োজনের মধ্য দিয়ে বিদায়ী সংবর্ধনা ২০২২ সফলভাবে সমাপ্ত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর ট্রেজারার ও উপাচার্য (এক্টিং)প্রফেসর ড. মো: নূরুল ইসলাম।

উক্ত আয়োজনে বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে এইউবি প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা উপাচার্য প্রফেসর ড. আবুল হাসান মুহাম্মদ সাদেক বলেন, মেধা যোগ্যতা ও নৈতিকতার মানদন্ডে উত্তীর্ণ দক্ষ নাগরিক গড়ে তোলার লক্ষেই এইউবি প্রতিষ্ঠিত। যার স্বাক্ষর বিদায়ী শিক্ষার্থীরা তাদের কর্মক্ষেত্রে রাখবে বলে আমার দৃঢ়বিশ্বাস।

বিশেষ অতিথির বক্তব্যে এইউবি ট্রেজারার প্রফেসর ড. মো: নূরুল ইসলাম বলেন, বিদায়ী শিক্ষার্থীরা আমাদের প্রতিনিধি বা এম্বেস্যাডর । আপনারা সবসময় এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশকে আপনাদের হৃদয়ে ধারন করবেন। আপনাদের জন্য এই সুবিস্তৃত ক্যাম্পাস সবসময় জন্য উন্মুক্ত থাকবে, আপনাদের ভালোবাসায় সিক্ত হবে এইউবি পরিবার।

সবশেষে, এইউবি ইসলামিক স্টাডিজ বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক ড. এনামুল হক আজাদ অতিথিদের সাথে নিয়ে “হৃদয়ে এশিয়ান” স্মারকগ্রন্থের মোড়ক উন্মোচন করেন। এসময় বিভাগের সকল শিক্ষক, শিক্ষার্থী ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।