বোর্ড সভার তারিখ

দেশ সমাচার ডেস্ক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ২০ কোম্পানির ডিভিডেন্ড এবং প্রান্তিক প্রতিবেদন প্রকাশ সংক্রান্ত বোর্ড সভা আজ অনুষ্ঠিত হবে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, সেন্ট্রাল ইন্স্যুরেন্স, বাটা সু, ট্রাস্ট ব্যাংক, অগ্রণী ইন্স্যুরেন্স, এএফসি এগ্রো, একটিভ ফাইন, ক্রাউন সিমেন্ট, বিএসআরএম স্টিল, আনলিমা ইয়ার্ন, বিএসআরএম লিমিটেড, আইসিবি, তমিজউদ্দিন টেক্সটাইল, বেঙ্গল উইন্ডসোর, ইউনিক হোটেল, লুব-রেফ, ন্যাশনাল টিউবস, সিটি জেনারেল ইন্স্যুরেন্স, প্যারামাউন্ট ইন্স্যুরেন্স এবং রবি আজিয়াটা।

কোম্পানিগুলোর মধ্যে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের দুপুর ২টায়, সেন্ট্রাল ইন্স্যুরেন্সের দুপুর আড়াইটায়, বাটা সু’র দুপুর ২.২০ টায়, ট্রাস্ট ব্যাংকের দুপুর ২.১৫টায়, অগ্রণী ইন্স্যুরেন্সের বিকাল ৫টায়, এএফসি এগ্রোর বিকাল ৩টায়, একটিভ ফাইনের দুপুর ২.১৫টায়, ক্রাউন সিমেন্টের দুপুর আড়াইটায়, বিএসআরএম স্টিলের দুপুর ২.১০টায়, আনলিমা ইয়ার্নের দুপুর ২.১৫টায়, বিএসআরএম লিমিটেডের বিকাল পৌনে ৩টায়, আইসিবির দুপুর আড়াইটায়, তমিজউদ্দিন টেক্সটাইলের বিকাল ৩টায়, বেঙ্গল উইন্ডসোরের বিকাল পৌনে ৩টায়, ইউনিক হোটেলের বিকাল ৩টায়, লুবরেফের দুপুর আড়াইটায়, ন্যাশনাল টিউবসের বিকাল ৩টায়, সিটি জেনারেল ইন্স্যুরেন্সের দুপুর ২.১৫টায়, প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের দুপুর আড়াইটায় এবং রবি আজিয়াটার বোর্ড সভা বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে।

কোম্পানিগুলোর মধ্যে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, সেন্ট্রাল ইন্স্যুরেন্স, বাটা সু, ট্রাস্ট ব্যাংক ও অগ্রণী ইন্স্যুরেন্সের বোর্ড সভায় লভ্যাংশ ঘোষণা করা হতে পারে। আর এএফসি এগ্রো, একটিভ ফাইন, ক্রাউন সিমেন্ট, বিএসআরএম স্টিল, আনলিমা ইয়ার্ন, বিএসআরএম লিমিটেড, আইসিবি, তমিজউদ্দিন টেক্সটাইল, বেঙ্গল উইন্ডসোর, ইউনিক হোটেল, লুব-রেফ, ন্যাশনাল টিউবস, সিটি জেনারেল ইন্স্যুরেন্স, প্যারামাউন্ট ইন্স্যুরেন্স ও রবি আজিয়াটার বোর্ড সভায় প্রান্তিক প্রতিবেদন পর্যালোচনা করে তা শেয়ারহোল্ডারদের জন্য প্রকাশ করা হবে।