দেশ সমাচার ডেস্ক : মো: শাহীন হাওলাদার এনআরবি ব্যাংক লিমিটেডের নতুন উপ-ব্যবস্থাপনা পরিচালক হিসেবে যোগদান করেছেন। এনআরবি ব্যাংকে যোগদানের পূর্বে তিনি মধুমতি ব্যাংকে সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

দীর্ঘ ২৬ বৎসরের অভিজ্ঞ এ ব্যাংকার ন্যাশনাল ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড ও সর্বশেষ মধুমতি ব্যাংক লিমিটেডের হেড অব বিজনেস, করপোরেট ও ইনভেস্টমেন্ট বিভাগের প্রধান, এসএমই ও রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান, এডিসি ও কার্ড বিভাগের প্রধান, এজেন্ট ব্যাংকিং বিভাগের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন।

এছাড়াও তিনি শাখা প্রধান হিসেবে কাজ করার অভিজ্ঞতা অর্জন করেন। বহুমাত্রিক ব্যাংকিং-এ অভিজ্ঞ মো: শাহীন হাওলাদার ঋণ ঝুঁকি ব্যবস্থাপনা, আন্তর্জাতিক বাণিজ্য ঋণ ও নীতি বিশ্লেষণ, তৈরি পোশাক খাতে ঋণ, সেলস এন্ড মার্কেটিং বিষয়ে দক্ষতা ও অভিজ্ঞতা অর্জন করেন।

তিনি ১৯৯৫ সালের অক্টোবর মাসে ন্যাশনাল ব্যাংক লিমিটেড-এ প্রবেশনারী অফিসার হিসেবে যোগদান করেন।
মো: শাহীন হাওলাদার অর্থনীতি বিষয়ে স্নাতক সম্মানসহ ডেমোগ্রাফী বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় হতে স্নানোকোত্তর পর্যায়ে প্রথম শ্রেণিতে তৃতীয় স্থান অর্জন করেন।

এছাড়াও তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ব্যাংকিং ও ইনস্যুরেন্স বিভাগে এমবিএ ডিগ্রী অর্জন করেন। উল্লেখ্য: মো: শাহীন হাওলাদার বিসিএস-এ তথ্য ক্যাডারে চুড়ান্তভাবে সুপারিশ প্রাপ্ত হয়েও ব্যাংকিং পেশাকে ক্যারিয়ার হিসেবে বেছে নেন।ক্যারিয়ার হিসেবে বেছে নেন।