বিক্রেতা থাকলেও ক্রেতা নেই ১১ কোম্পানির

holted

দেশ সমাচার ডেস্ক : ঢাকা স্টক এক্সচেঞ্জে সপ্তাহের প্রথম কর্মদিবস রোববার বিক্রেতা থাকলেও ক্রেতা নেই ১১ কোম্পানির শেয়ারে। বিনিয়োগকারীদের এসব শেয়ারে আগ্রহ না থাকায় ধীরে ধীরে ক্রেতাশূন্য হয়ে পড়ে শেয়ারগুলো। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : জিবিবি পাওযার, ব্যাংক এশিয়া, প্যারামাউন্ট টেক্সটাইল, মার্কেন্টাইল ব্যাংক, আইপিডিসি, বিবিএস কেবলস, কাট্টালি টেক্সটাইল, মোজাফফর হোসাইন স্পিনিং, পিএফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, এসএস স্টিল, উত্তরা ব্যাংক ও প্রাইম ফাইন্যান্স।

  • জিবিবি পাওয়ার : ক্লোজিং দর আগের দিন ছিল ৩০.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩০.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৯.৫০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • ব্যাংক এশিয়া : ক্লোজিং দর আগের দিন ছিল ২০.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৯.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৯.৮০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • প্যারামাউন্ট টেক্সটাইল : ক্লোজিং দর আগের দিন ছিল ৮৪.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮২.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮২.৬০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • মার্কেন্টাইল ব্যাংক : ক্লোজিং দর আগের দিন ছিল ১৬ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৫.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৫.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • আইপিডিসি : ক্লোজিং দর আগের দিন ছিল ৪২.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪২.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪২ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • কাট্টালি টেক্সটাইল : ক্লোজিং দর আগের দিন ছিল ৩৮.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৮.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৮ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • মোজাফফর হোসাইন স্পিনিংয় : ক্লোজিং দর আগের দিন ছিল ৩৮.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৮.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৮.১০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • পিএফ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : ক্লোজিং দর আগের দিন ছিল ১১.৭০ টাকায়। আজ ফান্ডটির লেনদেন শুরু হয়েছে ১১.৫০ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট দর ১১.৫০ টাকায় লেনদেন হয়েছে। এর পর ফান্ডটির ইউনিটে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • এসএস স্টিলে : ক্লোজিং দর আগের দিন ছিল ১৮.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৮.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৮.১০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • উত্তরা ব্যাংক : ক্লোজিং দর আগের ছিল ২৪.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৪.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৪.৫০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • প্রাইম ফাইন্যান্স : ক্লোজিং দর আগের ছিল ১৩.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২.৯০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।