holted

দেশ সমাচার ডেস্ক : ঢাকা স্টক এক্সচেঞ্জে সপ্তাহের চতুর্থ কর্মদিবস বুধবার শেয়ারবাজারে তালিকাভুক্ত ২৫ কোম্পানির শেয়ারে বিক্রেতা থাকলেও কোম্পানিগুলোর শেয়াররে ক্রেতা ধীরে ধীরে হারিয়ে যায়। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো : সোনালী পেপার, বিডিকম, বিডি থাই ফুড, জিবিবি পাওয়ার, অগ্রণী ইন্স্যুরেন্স, জেমিনি সী ফুড, বিডি ল্যাম্পস, প্রভাতী ইন্স্যুরেন্স, কন্টিনেন্টাল ইন্স্যুরেন্স, জেনেক্স ইনফোসিস, প্রাইম লাইফ ইন্স্যুরেন্স, এপেক্স ফুডস, বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স, প্যারামাউন্ট টেক্সটাইল, ফরচুন সুজ, সাভার রিফ্রাক্টরিজ, ন্যাশনাল হাউজিং ফাইন্যান্স, মেঘনা কনডেন্স মিল্ক, সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ড, জনতা ইন্স্যুরেন্স, অলটেক্স, পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্স, সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ড, বিডি ওয়েল্ডিং এবং এসএস স্টিল।

  • সোনালী পেপারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮২৬.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮১০.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮১০.২০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • বিডি থাই ফুডের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪০.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৯.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • জিবিবি পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩০.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৯.৫০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • অগ্রণী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫০.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৯.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • জেমিনি সী ফুডের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫২৮.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫২২ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫১৭.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • বিডি ল্যাম্পসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৪২.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৩৫.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৩৫.৯০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • প্রভাতী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১১১ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১০৯.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১০৮.৮০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • কন্টিনেন্টাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪০.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৯.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৯.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • জেনেক্স ইনফোসিসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১১৭.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১১৪.৮০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • প্রাইম লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৬৬.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৬৯.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৬৪.৯০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • এপেক্স ফুডসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২২৪.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২১৯.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২১৯.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৯৭.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯৫.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯৫.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • প্যারামাউন্ট টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৮৭.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৮৬ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৮৫.৯০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • ফরচুন সুজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৩৪.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩১.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৩১.৯০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • বিডিকমের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৮.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৮ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৮ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • সাভার রিফ্রাক্টরিজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৩৫.৫০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৩৫ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৩১ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • ন্যাশনাল হাউজিং ফাইন্যান্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৭.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৬.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৬.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • মেঘনা কনডেন্স মিল্কের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২১.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২০.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২০.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • জনতা ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪২.৮০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪২.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪২ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটর ক্লোজিং দর আগের ছিল ১৬ টাকায়। আজ ফান্ডটির লেনদেন শুরু হয়েছে ১৫.৭০ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট দর ১৫.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর ফান্ডটির ইউনিটে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • অলটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৭.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৬.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৬.৮০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • পদ্মা ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৯.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৮.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৮.৫০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • সিএপিএম বিডিবিএল মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটর ক্লোজিং দর আগের ছিল ১১ টাকায়। আজ ফান্ডটির লেনদেন শুরু হয়েছে ১০.৯০ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট দর ১০.৮০ টাকায় লেনদেন হয়েছে। এর পর ফান্ডটির ইউনিটে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • বিডি ওয়েল্ডিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৮.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৮.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৮.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • এসএস স্টিলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৯ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৮.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৮.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।