holted

দেশ সমাচার ডেস্ক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১০ কোম্পানির শেয়ারে আগ্রহ হারিয়েছে বিনিয়োগকারীরা। এদিন লেনদেন শুরুর পর বিক্রেতা থাকলেও ক্রেতা নেই এ কোম্পানিগুলোর শেয়ারে। এতে করে ১০ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো ক্রেতা পাওয়া যাচ্ছিল না।

কোম্পানিগুলো হলো : ফরচুন সুজ, রেকিট বেনকিজার, বিডি ল্যাম্পস, বিডিকম, বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্স, এটলাস বাংলাদেশ, পেপার প্রসেসিং, জিবিবি পাওয়ার, অ্যাডভেন্ট ফার্মা এবং অলটেক্স।

  • ফরচুন সুজের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১৩৭.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১৩৭.২০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • রেকিট বেনকিজারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৫৩৮৮.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৫২৮০.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৫২৮০.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • বিডি ল্যাম্পসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৪৫.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৮৭.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৩৮.৪০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • বিডিকমের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪০.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৯.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৯.৪০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • বাংলাদেশ ন্যাশনাল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১০১.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৯৯.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৯৯.১০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • এটলাস বাংলাদেশের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১১৩.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১১৪.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১১১ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • পেপার প্রসেসিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৮৬.১০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৮১.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৮০.৪০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • জিবিবি পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩১.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩০.৭০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩০.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • অ্যাডভেন্ট ফার্মার শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩০.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩০.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৯.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • অলটেক্সের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ২৮.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ২৭.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ২৭.৮০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।