দেশ সমাচার ডেস্ক : মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এবং চার্টার্ড লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড-এর মধ্যে ব্যাংকের প্রধান কার্যালয়ের বোর্ডরুমে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

গেলো দিন ২৮ মার্চ মার্কেন্টাইল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী এবং চার্টার্ড লাইফ ইনস্যুরেন্সের প্রধান নির্বাহী এসএম জিয়াউল হক এফএলএমআই চুক্তিতে স্বাক্ষর করেন।

এই চুক্তির মাধ্যমে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড তার অনলাইন ব্যাংকিং সুবিধা, মোবাইল ব্যাংকিং সেবা ‘মাইক্যাশ’, ডিজিটাল ব্যাংকিং প্ল্যাটফর্ম ‘এমবিএল রেইনবো’, এজেন্ট ব্যাংকিং, ডেবিট কার্ড ও ক্রেডিট কার্ড এবং অন্যান্য ডেলিভারি চ্যানেলের মাধ্যমে চার্টার্ড লাইফ ইনস্যুরেন্সের গ্রাহকদের প্রিমিয়াম সংগ্রহ, বীমা দাবী পরিশোধ. কর্মীদের বেতন, বোনাস, পেনশন, সাধারণ খরচ ও অন্যান্য সার্ভিসসমূহ পরিশোধের দায়িত্ব পেল।

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালক ও সিএসবিও আদিল রায়হান, উপব্যবস্থাপনা পরিচালক ও ক্যামেলকো শামীম আহম্মদ, উপব্যবস্থাপনা পরিচালক ও সিবিও হাসনে আলম, চীফ ফাইন্যান্সিয়াল অফিসার তাপস চন্দ্র পাল, পিএইচডি, এসইভিপি ও হেড অব ট্রেজারী ডিভিশন অসীম কুমার সাহা, এসইভিপি ও হেড অব কর্পোরেট ব্যাংকিং ডিভিশন শাহ মোঃ সোহেল খুরশীদ, এসইভিপি ও হেড অব এইচআরডি মোহাম্মদ ইকবাল রেজওয়ান, এভিপি ও হেড অফ মার্কেটিং তপন জেমস রোজারিও।

এছাড়া চার্টার্ড লাইফ ইনস্যুরেন্সের পক্ষে উপব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ এমদাদ উল্লাহ, এসইভিপি ও সিএফও মোঃ মঞ্জুর আহমেদ, ভিপি ও হেড অব কর্পোরেট বিজনেস রাজন চন্দ্র সাহা, ভিপি ও হেড অব এডিসি ডিপার্টমেন্ট এসএম সাঈদ হোসাইন, এভিপি গাজী সাইফুর রহমান সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।