কার্ডিফ ইন্টারন্যাশনাল

কার্ডিফ ইন্টারন্যাশনাল স্কুল ঢাকা (সিআইএসডি)-এর ২০১৯-২০ এবং ২০২০-২১ সেশনের শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের গ্র্যাজুয়েশন সিরেমনি অনুষ্ঠিত হয়েছে।

সম্প্রতি রাজধানীর ধানমন্ডির ফোর সিজনসে এ উপলক্ষ্যে এক র্বণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক এবং আমন্ত্রতি অতিথিদের অংশগ্রহণে প্রাণবন্ত হয়ে ওঠে অনুষ্ঠানটি। এসময় অনুষ্ঠানে মোট ৩৮ জন শিক্ষার্থীর হাতে সনদ তুলে দেয়া হয়। এর মধ্যে ‘ও’ লেভেলের ৩০ জন এবং ‘এ’ লেভেলের আট জন শিক্ষার্থী সনদ পায়।

সিআইএসডি অধ্যক্ষ আয়শো শারমিন চৌধুরীর সভাপতিত্বে গ্র্যাজুয়শেন সিরেমনিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেএমআই গ্রুপের প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক এবং সিআইএসডি ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুর রাজ্জাক।

বক্তব্য রাখছেন জেএমআই গ্রুপের প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক এবং সিআইএসডি ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুর রাজ্জাক

মো. আবদুর রাজ্জাক তাঁর বক্তব্যে গ্র্যাজুয়েশন শেষ করা শিক্ষার্থীদের অভিনন্দন জানান। এসময় তিনি শিক্ষার্থীদের সাফল্য এবং উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে আরও উপস্থতি ছিলেন স্কুলটির চেয়ারম্যান সুরাইয়া আক্তার রিনা, ঢাকা দক্ষিন সিটি করপোরেশন এর ৩২ নম্বর ওর্য়াডরে কাউন্সলির সৈয়দ হাসান নুর ইসলাম রাস্টন, ১৫ নম্বর ওর্য়াড কাউন্সলির রফিকুল ইসলাম বাবলাসহ আরো অনেকে।