holted

দেশ সমাচার ডেস্ক : শেয়ারবাজারে তালিকাভুক্ত ১৩ কোম্পানির শেয়ার যেন সোনার হরিণ বিনিয়োগকারীদের কাছে। এতে করে ১৩ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো বিনিয়োগকারী থাকলে ক্রেতা পাওয়া যাচ্ছিল না। ডিএসই সূ্ত্রে এ তথ্য জানা গেছে।

  • কোম্পানিগুলো হলো : জিবিবি পাওয়ার, এটলাস বাংলাদেশ, এনভয় টেক্সটাইল, ইনটেক, আমরা টেকনোলজিস, আমরা নেটওয়ার্ক, কাট্টালি টেক্সটাইল, ইজেনারেশন, আরএন স্পিনিং, ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, আনলিমা ইয়ার্ন, আইসিবি এমপ্লয়েজ প্রভিডেন্ট মিউচ্যুয়াল ফান্ড এবং প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচ্যুয়াল ফান্ড।
  • জিবিবি পাওয়ারের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৫ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৪.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৪.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • এটলাস বাংলাদেশের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ১২৭.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ১২৫.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ১২৫.২০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • এনভয় টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৬.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৫.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৫.৪০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • ইনটেকের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩১.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩১.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩১.৩০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • আমরা টেকনোলজিসের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪২.৬০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪১.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪১.৮০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • আমরা নেটওয়ার্কের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৮.৭০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৭.৮০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৭.৮০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • কাট্টালি টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৭.৯০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৭.৯০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৭.২০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • ইজেনারেশনের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৪৯.৪০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৪৯ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৪৮.৫০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • আরএন স্পিনিংয়ের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৭.২০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৭.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৭.১০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • ডিবিএইচ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটের ক্লোজিং দর আগের ছিল ৭.৫০ টাকায়। আজ ফান্ডটির লেনদেন শুরু হয়েছে ৭.৪০ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট দর ৭.৪০ টাকায় লেনদেন হয়েছে। এর পর ফান্ডটির ইউনিটে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • আনলিমা ইয়ার্নের শেয়ারের ক্লোজিং দর আগের ছিল ৩৯.৩০ টাকায়। আজ কোম্পানিটির লেনদেন শুরু হয়েছে ৩৮.৬০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার দর ৩৮.৬০ টাকায় লেনদেন হয়েছে। এর পর কোম্পানিটির শেয়ারে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • আইসিবি এমপ্লয়েজ প্রভিডেন্ট মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটের ক্লোজিং দর আগের ছিল ৭.৭০ টাকায়। আজ ফান্ডটির লেনদেন শুরু হয়েছে ৭.৬০ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট দর ৭.৬০ টাকায় লেনদেন হয়েছে। এর পর ফান্ডটির ইউনিটে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।
  • প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটের ক্লোজিং দর আগের ছিল ৭.৮০ টাকায়। আজ ফান্ডটির লেনদেন শুরু হয়েছে ৭.৭০ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট দর ৭.৭০ টাকায় লেনদেন হয়েছে। এর পর ফান্ডটির ইউনিটে বিক্রেতা থাকলেও ক্রেতা ছিল না।