রকিবুর রহমানের মৃত্যুতে

ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেডের সাবেক প্রেসিডেন্ট ও পরিচালক জনাব মো: রকিবুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছে ডিএসই ব্রোকার্স এসোসিয়েশন (ডিবিএ)।

ডিএসই ব্রোকার্স এসোসিয়েশনের সেক্রেটারি মোঃ দিদারুল গনীর স্বাক্ষরিত এক শোক বার্তায় গভীর শোক ও সমবেদনা জানানো হয়।

ডিবিএ’র শোকবার্তায় বলা হয়, আমরা ডিএসই ব্রোকার্স এসোসিয়েশনের সকল সদস্য, পর্ষদ সদস্য ও অফিস কর্মকর্তাবৃন্দ মো: রকিবুর রহমানের মৃত্যুতে গভীরভাবে শোকাহত ও মর্মাহত। আমরা সকলে সর্বশক্তিমান আল্লাহর কাছে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত ও শান্তি কামনা করছি। আল্লাহ তাঁর প্রতি সদয় হোন এবং তাঁকে জান্নাতবাসী করুন।

শোকবার্তায় আরও উল্লেখ করা হয়, মরহুম জনাব মো: রকিবুর রহমান আমাদের অত্যন্ত ঘনিষ্ট ও শ্রদ্ধাভাজন একজন অভিভাবক ছিলেন। তিনি ১৯৮০ সনে ডিএসইর সদস্য পদ লাভ করেন এবং পরবর্তীতে ১৯৯৭-২০০০, ২০০৯-২০১০ ও ২০১২-২০১৩ ইং মেয়াদে ডিএসইর চেয়ারম্যান ও সভাপতির দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি বিভিন্ন মেয়াদে ডিএসইর পর্ষদ পরিচালকের দায়িত্ব পালন করেন। তিনি শুরু থেকেই ঢাকা স্টক এক্সচেঞ্জের সার্বিক উন্নয়ন ও অগ্রগতিতে সক্রিয় সহযোগিতা ও সমর্থন দিয়ে এর সংস্কারসহ প্রাতিষ্ঠানিক ভিত্তি তৈরীতে বিশেষ ভূমিকা পালন করেছেন।

উল্লেখ্য, শুক্রবার (১৮ মার্চ) দুপুর ১২ টা ৩০ মিনিটে ডিএসই’র সাবেক সভাপতি রকিবুর রহমান রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ইন্তেকাল করেছেন, ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তিনি কয়েক বছর ধরেই প্রোস্টেট ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুর সময় তার বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, দুই পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।