ইয়ানমার হারভেস্টার

বাংলাদেশের বাজারে এসিআই মটরস নিয়ে এসেছে ধান ও গম কাটা, মাড়াই, ঝাড়াই ও বস্তাবন্দী করার আধুনিক যন্ত্র জাপানের ইয়ানমার কম্বাইন হারভেস্টর। গোপালগন্জ, মেহেরপুর, ঠাকুরগাঁও,পঞ্চগড়, জেলা সহ আরও বেশ কয়েকটি জেলায় গম কাটা শুরু হবে আগামী ১৫ মার্চ থেকে।

এদিকে ইয়ানমার কম্বাইন হারভেস্টারের বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে মেহেরপুর জেলার গাংনীতে মেগা সার্ভিস ক্যাম্পেইনের আয়োজন করেছে এসিআই মটরস।

এতে করে মেহেরপুর জেলার গাংনীতে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে এসিআই মটরস। এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেহেরপুর জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ও এসিআই মটরসের সেলস ও সার্ভিসের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এই সার্ভিস ক্যাম্পেইন ১৩ মার্চ থেকে শুরু হয়েছে। চলবে ১৫ এপ্রিল ২০২২ পর্যন্ত। এছাড়া ২৫ জন সার্ভিস এক্সপার্টের একটি টিম নিয়োজিত থাকবে মোটরসাইকেলের মাধ্যমে কাস্টমারদের সেবা নিশ্চিত করার জন্য।

এছাড়া হারভেস্টারের জন্য প্রয়োজনীয় সকল স্পেয়ার পার্টস কৃষকদের জন্য পানি ও নাস্তা এবং মেডিক্যাল চেক-আপের ব্যবস্থা করা হয়েছে। স্পেয়ার পার্টস ও সার্ভিস প্রদান কে ত্বরান্বিত করতে এসিআই মটরস এর আরও রয়েছে ইয়ানমার সার্ভিস ভ্যান।