holted

দেশ সমাচার ডেস্ক : ঢাকা স্টক এক্সচেঞ্জ সপ্তাহের চতুর্থ কর্মদিবস বুধবার শেয়ারবাজারে তালিকাভুক্ত পাঁচ কোম্পানির শেয়ার বিক্রি করার মতো কোনো বিনিয়োগকারী নেই। আজ সর্বোচ্চ দরেও খোঁজ মিলছে না ৫ কোম্পানির শেয়ারের। ডিএসই সূত্রে এ তথ্যজানা গেছে।

কোম্পানিগুলো হলো: বিডিকম, ইমামবাটন, হোয়াওয়েল টেক্সটাইল, মেঘনা কনডেন্সড মিল্ক, বিডি থাই ফুড।

  • বিডিকম: আগেরদিন মঙ্গলবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ২৮ টাকা ৪০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩১ টাকা ২০ পয়সা পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩১ টাকা ২০ পয়সা পয়সায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ২ টাকা ৮০ পয়সা পয়সা বা ৯.৮৫ শতাংশ বেড়েছে।
  • ইমামবাটন : আগেরদিন মঙ্গলবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৩২ টাকা ৬০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৩২ টাকা ১০ পয়সা পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩৫ টাকা ৮০ পয়সা পয়সায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৩ টাকা ২০ পয়সা পয়সা বা ৯.৮১ শতাংশ বেড়েছে।
  • হোয়াওয়েল টেক্সটাইল: আগেরদিন মঙ্গলবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৪১ টাকা ২০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৫ টাকা ৩০ পয়সা পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৫ টাকা ২০ পয়সা পয়সায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৪ টাকা বা ৯.৭০ শতাংশ বেড়েছে।
  • মেঘনা কনডেন্সড মিল্ক : আগেরদিন মঙ্গলবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ১৭ টাকা ৬০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৮ টাকা ১০ পয়সা পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৯ টাকা ৩০ পয়সা পয়সায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১ টাকা ৬০ পয়সা পয়সা বা ৯.৬৫ শতাংশ বেড়েছে।
  • বিডি থাই ফুড : আগেরদিন মঙ্গলবার কোম্পানিটির শেয়ারের ক্লোজিং দর ছিল ৪৩ টাকা ৫০ পয়সায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪৪ টাকা ৫০ পয়সা পয়সায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪৭ টাকা ৮০ পয়সা পয়সায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৪ টাকা ৩০ পয়সা পয়সা বা ৯.৮৯ শতাংশ বেড়েছে।