মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এবং ন্যাশনাল লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড-এর মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এসময় মার্কেন্টাইল ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম এমপি’র উপস্থিতিতে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী ও ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ কাজিম উদ্দিন চুক্তিতে স্বাক্ষর করেন।

এ চুক্তির ফলে মার্কেন্টাইল ব্যাংকের ক্রেডিট কার্ড গ্রাহকরা ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সে বীমা সুবিধা পাবেন। অর্থাৎ স্বাভাবিক অথবা অস্বাভাবিক মৃত্যু কিংবা দুর্ঘটনাজনিত অঙ্গহানির ক্ষেত্রে এমবিএল ক্রেডিট কার্ড গ্রাহকরা সর্বোচ্চ ৫ লাখ টাকা পর্যন্ত জীবনবীমা সুবিধা লাভ করবেন।

মার্কেন্টাইল ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিআরও মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালকবৃন্দ আদিল রায়হান, হাসনে আলম, মুঃ মাহমুদ আলম চৌধুরী, এসইভিপি ও হেড অব ট্রেজারী ডিভিশন অসীম কুমার সাহা, এসইভিপি ও হেড অব কর্পোরেট ব্যাংকিং ডিভিশন শাহ মোঃ সোহেল খুরশীদ, এসইভিপি ও হেড অব এইচআরডি মোহাম্মদ ইকবাল রেজওয়ান, সিএফও তাপস চন্দ্র পাল, পিএইচডি এবং এসভিপি ও কোম্পানি সেক্রেটারি আবু আসগার জি. হারুনী, মোস্তাফিজুর রহমান, এসভিপি অ্যান্ড হেড অব কার্ড ডিভিশন এবং ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্সের পক্ষে সিএফও অ্যান্ড এসইভিপি প্রবীর চন্দ্র দাস এফসিএ এবং ভাইস প্রেসিডেন্ট ও গ্রুপ ডিভিশন হেড কাজী মোহাম্মদ মহসিন সহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।