শিল্পীদের মধ্যে সৌহাদ্যপূর্ণ সম্পর্ক বজায় থাকুক : শাবনূর

শাবনূর

সুদূর অস্ট্রেলিয়া থেকে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের সব খবরই রাখছেন ঢালিউডের একসময়ের সাড়া জাগানো চিত্রনায়িকা শাবনূর। নির্বাচনকে ঘিরে এফডিসিতে ঘটে যাওয়া সব ঘটনাই নখদর্পণে তার। নানা অভিযোগ, তর্ক-বিতর্ক এড়িয়ে এবারের নির্বাচনে সব শিল্পীর মধ্যে যেন সৌহাদ্যপূর্ণ সম্পর্ক বজায় থাকে – এটাই চাওয়া শাবনূরের।

যে কারণে সুদূর সিডনি থেকে ইলিয়াস-নিপুণ ও মিশা-জায়েদ দুই প্যানেলকেই সমর্থন জানালেন এ অভিনেত্রী। এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে শাবনূর বলেছেন, ‘আমার সমর্থন দুই প্যানেলেই।’ এমন সমর্থনের ব্যাখ্যাও দেন ‘অন্তরে অন্তরে’ খ্যাত তারকা।

বললেন, ‘দুই প্যানেলেই আছেন আমার শিল্পীরা। তাই আমার সমর্থন দুই প্যানেলেই। মৌসুমী আপা আমার বড় বোনের মতো। তার সঙ্গে আমার অনেক সুন্দর স্মৃতি। রিয়াজ আর ফেরদৌস তো আমার খুবই অসাধারণ দুজন সহকর্মী। তাদের সঙ্গেও আমার অনেক সিনেমায় কাজ হয়েছে। ইলিয়াস কাঞ্চন ভাইয়া আমার ভীষণ প্রিয়। তার মতো মানুষের জন্য তো মন থেকে শুভকামনা থাকবে।

অন্যদিকে মিশা ভাইয়ের সঙ্গে আমার সিনেমায় কাজ হয়েছে। তাই আমি বলতে চাই, সবাইকে আমি ভালোবাসি। দিন শেষে সবাই মিলেমিশে থাকুক। এখানে তো কেউ আসলে যুদ্ধে নামেননি। কাদা ছোড়াছুড়ির তো কিছুই নাই।শিল্পীদের মনমানসিকতা উদার থাকতে হবে।’

উল্লেখ্য, এবারের চলচ্চিত্র শিল্পী নির্বাচনে দুটি প্যানেলে লড়ছেন ৪২ জন অভিনয়শিল্পী। ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলে আছেন অমিত হাসান, শাকিল খান, রিয়াজ, ফেরদৌস, ডি এ তায়েব, সাইমন, শাহনূর, নিরব, ইমন, আজাদ খান, পরীমনি, আরমান, আফজাল শরীফ, কেয়া, নানা শাহ, জেসমিন, সাঙ্কোপাঞ্জা, গাঙ্গুয়া ও সীমান্ত।

অন্যদিকে মিশা সওদাগর ও জায়েদ খান প্যানেলে আছেন ডিপজল, রুবেল, সুব্রত, মৌসুমী, অরুণা বিশ্বাস, রোজিনা, আলীরাজ, সুচরিতা, নাদির খান, অঞ্জনা, বাপ্পারাজ, আসিফ ইকবাল, চুন্নু, আলেকজান্ডার বো, জয় চৌধুরী, জ্যাকি আলমগীর, জাকির হোসেন, ফরহাদ হোসেন ও হাসান জাহাঙ্গীর।আগামীকাল ২৮ জানুয়ারি এফডিসিতে অনুষ্ঠিত হবে এ নির্বাচন।