ভ্রমণ নিয়ে ইউটিউব চ্যানেল ‘গো উইথ আশরাফুল আলম’

এক দশক ধরে দেশের নানা প্রান্তে ঘুরে বেড়াচ্ছেন মো: আশরাফুল আলম। কখনো পাহাড়, কখনো সমুদ্র কিংবা কখনো অচেনা-অজানা জায়গায় ঘুরছেন নিজেকে এবং প্রকৃতিকে কাছ থেকে জানার জন্য।
প্রকৃতিপ্রেমী এই যুবক এরই মধ্যে সুপরিচিতি পেয়েছেন তার বেশ কিছু অসাধারণ কাজের জন্য। ভ্রমণ করার পাশাপাশি দীর্ঘদিন ধরে কাজ করেছেন পরিবেশ ও কৃষি নিয়ে।

সম্প্রতি আশরাফুল আলম ডিজিটাল মাধ্যমে ভ্রমণ ও পরিবেশ সচেতনা বৃদ্ধির লক্ষ্যে তৈরি করেছেন ‘গো উইথ আশরাফুল আলম’ নামের একটি ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজ । যেখানে প্রতিনিয়ত ভ্রমন সহ নানান বিষয় নিয়ে কনটেন্ট তৈরি করছেন। শুধুমাত্র ভ্রমণকেন্দ্রিক না থেকে বরং এর সঙ্গে ওতোপ্রোতোভাবে জড়িত বিষয়াবলী নিয়েও কন্টেন্ট তৈরি করে যাচ্ছেন মো: আশরাফুল আলম। এরইমধ্যে গো উইথ আশরাফুল আলম চ্যানেলটিও বেশ সাড়া ফেলেছে।

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পাস করে ২০১১ সালে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হন আশরাফুল আলম। তখন থেকেই পাঠ্যপুস্তকের মলাটে নিজেকে বেঁধে না রেখে, যুক্ত করেছেন নানান সামাজিক কার্যক্রমে। এরই ধারাবাহিকতায় বিশ্ববিদ্যালয়ের নানান ধরনের পুরস্কার পেয়েছেন এবং হাজারও ছাত্রছাত্রীকে উদ্বুদ্ধ করেন সামাজিক কার্যক্রমে অংশ নিতে।

বর্তমানে আশরাফুল মার্কেটিং কমিউনিকেশন পেশায় কর্মরত আছেন। পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি অবসর সময়ে তিনি পরিবেশ, কৃষি ও যোগাযোগ ব্যবস্থাপনা নিয়ে কাজ করতে ভালোবাসেন।