ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন

শীতার্তদের মাঝে কম্বল বিতরন করেছেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন। চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার কাঁকৈরতলা জনতা কলেজ মাঠে নয় শতাধিক দুস্থ-সুবিধাবঞ্চিত নারী, পুরুষ ও শিশুদের মাঝে কম্বল তুলে দেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, আন্তর্জাতিক জ্বালানি বিশেষজ্ঞ, পাওয়ার সেলের মহাপরিচালক ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন।

শুক্রবার (৭-জানুয়ারি) সাবেক সংসদ সদস্য মরহুম আব্দুর রব মিয়ার স্মরনে আয়োজিত অনুষ্ঠানে শীতবস্ত্র বিতরণ করেন। এসময় তিনি বলেন, অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। শীত বস্ত্র বিতরণ অসহায় মানুষের প্রতি করুণা নয়,তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত।

শীতবস্ত্র বিতরণের বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯নং গন্ধব্যপুর উত্তর ইউনিয়ন আওয়ামি লীগের সভাপতি ও নবনির্বাচিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব কাজী নুরুর রহমান বেলাল।

এছাড়া আরো উপস্থিত ছিলেন ৯ নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব অলি উল্লহ সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মাহবুব চৌধুরী, হোসাইন মীর, নেছার পাটওয়ারী, মালিগাঁ উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি কউছার আহমেদ, ৯ নং গন্ধর্ব্যপুর উত্তর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত সদস্য বৃন্দ, সকল ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও অন্যান্য অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ প্রমুখ।

ইউনিয়ন যুবলীগের সভাপতি বিপ্লবের সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন সাবেক সংসদ সদস্য মরহুম আব্দুর রব মিয়ার জামাতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব নাজির কাজী