এইউবি’র ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

এইউবি

“স্বল্প খরচে, মানসম্মত শিক্ষা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশের বৃহৎ ও স্বনামধন্য বেসরকারী উচ্চশিক্ষা প্রতিষ্ঠান এইউবি’র ২৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী ২০২২ এর মাসব্যাপী কর্মসূচীর’র উদ্বোধন করেছে  আশুলিয়া ক্যাম্পাস।

জাতীয় পতাকা ও বিশ্ববিদ্যালয় পতাকা উত্তোলনের মাধ্যমে শুরু হয় কর্মসূচী। শান্তির প্রতিক কুবুতর ও বেলুন উড়ানোর মধ্য দিয়ে মাসব্যাপী কর্মসূচীর উদ্বোধন করেনে এইউবি’র প্রতিষ্ঠাতা ও উপচার্য প্রফেসর ড. আবুল হাসান মোহাম্মদ সাদেক।

উদ্বোধনী অনুষ্ঠাানে উপস্থিত ছিলেন ট্রেজারার প্রফেসর ড. মো: নূরূল ইসলাম, ট্রাস্টিবোর্ডের অন্যতম সদস্য মিসেস সালেহা সাদেক ও সিন্ডিকেট সদস্য এস এম ইয়াছিন আলীসহ অন্যান্য সদস্যবৃন্দ। উপস্থিত ছিলেন অনুষদের ডীন, বভিাগীয় প্রধান, ফ্যাকাল্টিবৃন্দ ও কর্মকর্তা কর্মচারী।

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এইউবি প্রতিষ্ঠাতা বলেন ১৯৯৬ সালে দেশমাতৃকার প্রয়োজনে দক্ষ, যোগ্য ও নৈতিকতা সম্পন্ন মানবস্পদ গড়ে তোলার লক্ষ্যে হয় এশিয়ান ইউনিভার্সিটি অব বাংলাদেশ। বাংলাদেশকে একটি উন্নত ও সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলতেই এগিয়ে চলছে এইউবি। আলোচনা সভার পূর্বে ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ২৬ কেজি কেক কাটা হয়।

২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী ২০২২ উপলক্ষ্যে অন্যান্য আয়োজন হলো : দোয়া মাহফিল, সাংস্কৃতিক প্রতিযোগিতা, ক্রীড়া প্রতিযোগিতা, ফ্যামিলি ডে ও রজতজয়ন্তী সমাপনী।