আসন্ন ইউপি নির্বাচনে চাঁদপুর জেরার ফরিদগঞ্জ উপজেলার ১৬ নম্বর রুপসা দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হলেন বীরমুক্তিযোদ্ধার সন্তান মোহাম্মদ শরীফ হোসেন খান। তিনি বাংলাদেশ আওয়ামীলীগ থেকে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে মনোনয়ন পেয়েছেন।

নির্বাচনকে ঘিরে জনকল্যাণমূলক কাজের প্রতশ্রিুতি দিয়ে চষে বেড়াচ্ছেন এক ওয়ার্ড থেকে আরেক ওয়ার্ডে। ১ নম্বর ওয়ার্ড থেকে ৯ নস্বর ওয়ার্ডকে ঘিরে স্থাপন করেছেন ওয়ার্ড ভিত্তিক অস্থায়ী কার্যলয়। আগামী ৫ জানুয়ারী অনুষ্ঠিত হবে পঞ্চম ধাপের ইউপি নির্বাচন।

ওয়ার্ডগুলোতে স্থাপন করা অস্থায়ী কার্যালয়ে বিভিন্ন মতবিনিময় সভার মাধ্যমে তুলে ধরছেন নির্বাচন পরবর্তি কর্মপরিকল্পনা। গেলো ৪ দিন আগে ৯ নম্বর ওয়ার্ডে এক মতবিনিময় সভার আয়োজন করেছনে স্থানীয় জনপ্রতিনিধিরা, যেটি অনুষ্ঠিত হয়েছিল স্থাপন করা অস্থায়ী কার্যালয়ে। এদিকে দেশ সমাচাররকে মোহাম্মদ শরীফ হোসেন খান বলেন, ১৬ নম্বর হবে মডেল ইউনিয়ন জনগণের স্বার্থে সার্বিক উন্নয়নে আমি কাজ করে যাব সবসময়।

এবিষয়ে জানতে চাইলে ৯ নম্বর ওয়ার্ডের সোহানুর রহমান শাহীন দেশ সমাচারকে বলেন, আমি ব্যক্তিগতভাবে  প্রার্থীকে জানি বেশ ভালো একজন মানুষ যুব সমাজের কাছে তার বিপুল জনপ্রয়িতা আছে। তাছাড়া বিভিন্ন জনকল্যাণমূলক কাজে যার অন্ত নেই। গেলো কয়েক মাস আগে বিভিন্ন এলাকায় উন্নয়নমূলক কাজ করেছেন চেয়ারম্যান পদপ্রার্থী মোহম্মদ শরীফ হোসেন খান।

তিনি আরও বলেন, জনসাধারণের কাছে তার বেশ সুনাম আছে। তাই জনসাধারণের মত আমিও চাই তিনি নির্বাচনে জয়যুক্ত হয়ে এলাকাবাসীর উন্নয়নে নিজেকে একজন যোগ্য নিষ্ঠাবান ব্যক্তি হিসেবে মেলে ধরুক। এমনটিই আশা ১৬ নম্বর ইউনিয়নবাসীর।