আটলান্টিস ডেকোরা

বিশ্বের অন্যতম শীর্ষ ই-কমার্স মার্কেটপ্লেস যুক্তরাষ্ট্রভিত্তিক অ্যামাজনের পণ্য মিলবে এবার বাংলাদেশে। যুক্তরাষ্ট্রভিত্তিক আটলান্টিস ডেকোরা নামের একটি ই-কমার্স সাইটের মাধ্যমে বাংলাদেশীদের দোরগোড়ায় পণ্য পৌঁছে দিবে।

আটলান্টিস ডেকোরা

সম্প্রতি নিউইর্য়কে আটলান্টিস ডেকোরা আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করেছে। তুলনামূলক কম প্রাইসে ভালো মানের প্রোডাক্ট নিশ্চিত করতে যুক্তরাষ্ট্র প্রবাসী নুরুল আমিন চালু করেছেন এই ই-কর্মাস সাইটটি। এতে অ্যামাজনের পণ্য বাংলাদেশে ক্যাশ অন ডেলিভারির মাধ্যমে গ্রাহকদের কাছে পৌঁছে দেয়া হবে।

গ্রাহকরা খুব সহজেই www.atlantisdecora.com এই ওয়েবসাইটের মাধ্যমে বাংলাদেশে বসেই অ্যামাজনের পণ্য কিনতে পারবেন। ইমেইলের মাধ্যমে ২৪/৭ কাস্টমার সাপোর্ট দেয়া হবে।পাশাপাশি স্থানীয় প্রতিনিধি আপনার পণ্য নিশ্চিত করবেন।

আটলান্টিস ডেকোরা পণ্যের মানের সবচেয়ে বেশি গুরুত্ব দিচ্ছে। ওয়েবসাইটে যে পণ্যটি অর্ডার দেওয়া হয়, সেটিই ক্রেতাদের হাতে তুলে দেওয়া বিষয়ে কােনো আপস করে না প্রতিষ্ঠানটি। আটলান্টিস ডেকোরায় আপনার পছন্দের পণ্য অর্ডার করলে যুক্তরাষ্ট্র থেকে ১০ থেকে ১৮ দিনের মধ্যে ক্রেতার কাছে পণ্যটি পৌঁছে দেয়া হয়।

নিরাপত্তার জন্য আটলান্টিস ডেকোরার মাধ্যমে কোনো কিছু কিনলে ক্রেতাকে প্রথমে সে পণ্যের দাম পরিশোধ করতে হয় না, ক্রেতা সঠিক পণ্য বুঝে পেলে গ্রাহককে সে অর্থ পরিশোধ করার সুযোগ দেয় আটলান্টিস ডেকোরা।

আটলান্টিস ডেকোরার স্থানীয় যোগাযোগে নম্বর +88 0141274147, Email:sales@atlantisdecora.com