রহিম উল্লাহ, টেকনাফ                                                     

সেন্টমার্টিনদ্বীপে তুচ্ছ ব্যাপারে রোহিঙ্গারা মোহাম্মদ ইব্রাহিম (২৩) নামে এক যুবককে কুপিয়ে মারাত্বক জখম করেছে। ৬ নভেম্বর সন্ধ্যায় টেকনাফ উপজেলার সেন্টমার্টিনদ্বীপের পশ্চিম কোনাপাড়ায় এ ঘটনা ঘটেছে। আঘাত গুরুতর হওয়ায় সেন্টমার্টিনদ্বীপে প্রাথমিক চিকিৎসা দিয়ে রাতেই মোহাম্মদ ইব্রাহিমকে সেন্টমার্টিনদ্বীপ থেকে টেকনাফে আনা হয়েছে।

সেন্টমার্টিনদ্বীপ ইউপি চেয়ারম্যান আলহাজ্ব নুর আহমদ জানান, একটি হাঁটার রাস্তাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সামান্য কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে পশ্চিম কোনাপাড়ার আবুল হাশিমের ছেলে মোহাম্মদ আয়ুব এবং মোহাম্মদ আয়ুবের ছেলে মোহাম্মদ ইসমাইল ও মোহাম্মদ ইয়াসিনসহ আরও কয়েক জনে মিলে একই এলাকার মৃত আজম আলীর ছেলে মোহাম্মদ ইব্রাহিমকে (২৩) দা দিয়ে কুপিয়ে মারাত্মক ভাবে আহত করে।

এসময় স্থানীয় লোকজন দ্রুত এগিয়ে এসে তাকে উদ্ধার করে সেন্টমার্টিনে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রাতে স্পীড বোট যোগে টেকনাফ হাসপাতালে নেওয়া হয়েছে। হামলাকারীরা পুরাতন রোহিঙ্গা। বিষয়টি সেন্টমার্টিনদ্বীপ ও টেকনাফ মডেল থানা পুলিশকে অবহিত করা হয়েছে। আঘাত গুরুতর হওয়ায় রাত ৯টায় টেকনাফ হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ ইব্রাহিমকে টেকনাফ হাসপাতাল থেকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করেছেন। জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোহাম্মদ ইব্রাহিমের অবস্থা আশংকাজনক বলে জানিয়েছেন।