স্বাস্থ্যবিধি মেনে শীতার্ত মানুষের মাঝে ইঞ্জিঃ মোঃ হোসাইনের শীতবস্ত্র বিতরন

শীতার্ত

স্বাস্থবিধি মেনে চাঁদপুর জেলার হাজিগঞ্জ এবং শাহরাস্তি দুই উপজেলায় বসবাসরত বিভিন্ন এলাকার শীতার্ত সুবিধাবঞ্চিত নারী, পুরুষ ও শিশুদের ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌মাঝে বুয়েট ৮৮ ক্লাবের এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

বুয়েট ৮৮ ক্লাবের সাবেক সভাপতি ইউনেস্কোর জ্বালানী বিষয়ক কমিটির চেয়ারম্যান,পাওয়ার সেল(বিদ্যুৎ বিভাগ) এর মহাপরিচালক, চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য প্রকৌঃ মোহাম্মদ হোসাইন আজ শুক্রবার (১১ ডিসেম্বর) বিকালে হাজিগঞ্জ এবং শাহরাস্তি দুই উপজেলার গরীব দুস্থ ও অসহায় মানুষের মাঝে সহস্রাধিক শীতবস্ত্র বিতরণ করেন।

শীতবস্ত্র বিতরন অনুষ্ঠানে অতিথি ছিলেন, ৯নং ওয়ার্ড কাউন্সিল আবুল কালাম আজাদ, হাজিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শাহাদাৎ হোসেন মজুমদার, ৯নং গন্ধব্যপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব বেলাল কাজী সেক্রেটারি ওলিউল্যা,সাবেক ছাত্রনেতা মাহাবুব চৌধুরী পৌর কৃষক লীগের সাধারণ সম্পাদক জাকীর হোসেন মজুমদার(খোকা), ৯ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি মোঃরুবেল, সাবেক ছাত্রনেতা নেছার পাটওয়ারী, সাংবাদিক ও অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

তীব্র শীতের মাঝে গরীব অসহায় নারী ও শিশুরা শীতবস্ত্র পেয়ে ভীষণ খুশি। ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন তীব্র শীতে গরিব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান।

আরও পড়ুন- প্রকৌশলী মোহাম্মদ হোসাইন আইইবিতে বিপুল ভোটে নির্বাচিত

এছাড়াও ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন হাজিগঞ্জ উপজেলা ৯নং ওয়ার্ড মজুমদার বাড়ি জামে মসজিদ এবং একই ওয়ার্ডের আল সেকান্তর জামে মসজিদের উদ্ভোদনীয় অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।