স্ত্রীকে ফিরে পেতে থানায় অভিযোগ সাকিব খানের

রুবাইয়াত শারমিন শেফা ও সাকিব খান।

প্রেম করে মোবাইল পার্টস বিক্রেতাকে বিয়ে করেছেন ইঞ্জিনিয়ারিং পড়ুয়া এক ছাত্রী। বিষয়টি জানতে পেরে স্বামীর কাছ থেকে মেয়েটিকে তার পরিবার নিয়ে গেছে। স্ত্রীকে ফিরে পেতে থানায় অভিযোগ করেছেন ভুক্তভোগী ওই যুবক।

অভিযোগ সূত্রে জানা গেছে, এসএসসি পাস সাকিব খান নামের এক মোবাইল পার্টস বিক্রেতার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠে মিরপুরের ইনস্টিটিউট অব সায়েন্স ট্রেড অ্যান্ড টেকনোলজির ছাত্রী রুবাইয়াত শারমিন শেফার।

 

ছবি: রুবাইয়াত শারমিন শেফা ও সাকিব খান

দীর্ঘদিন প্রেম করার পর পরিবারের কাউকে না জানিয়ে গত ২৭ জুন তারা বিয়ে করেন। এরপর ১৩ সেপ্টেম্বর বাসা ভাড়া নিয়ে নতুন সংসার শুরু করেন।

বিষয়টি জানাজানি হলে শেফার পরিবার আনুষ্ঠানিকভাবে তুলে দেওয়ার প্রস্তাব দেয় সাকিবকে। সরল বিশ্বাসে তিনি স্ত্রীকে শ্বশুর-শাশুড়ির হাতে তুলে দেন। এরপর থেকে শেফাকে আর স্বামীর কাছে আসতে দিচ্ছে না পরিবার।

তিনি বলেন, শেফার বাবার নাম আব্দুর রাজ্জাক। তাদের পূর্ব মনিপুরে একটি ছয়তলা বাড়ি রয়েছে। তিন বোনের মধ্যে শেফা মেঝ। তাদের কোনো ভাই নেই। এখন আমার স্ত্রীকে তালাক দেওয়ার জন্য আমার শ্বশুর আমাকে চাপ দিচ্ছেন। তারা আমাকে বিভিন্নভাবে হুমকি-ধমকি দিচ্ছেন।

এ সময় শেফার সঙ্গে মোবাইলে কথা বলতে চাইলে তিনি বলেন, আমার কথাই শেফার কথা। শেফা এখন সাভারে বেড়াতে এসেছে। কারো সঙ্গে সে কথা বলবে না। তালাকের ব্যাপারে খোঁজ খবর নিয়ে আপনাকে জানাব।