মার্কেন্টাইল ব্যাংকের সান্তাহার ও দুপচাঁচিয়া উপশাখা উদ্বোধন

সান্তাহার ও দুপচাঁচিয়া উপশাখা

মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের সান্তাহার উপশাখা ও দুপচাঁচিয়া উপশাখা গত বৃহস্পতিবার (২৯ জুলাই, ২০২১) স্বাস্থ্যবিধি মেনে উদ্বোধন করা হয়েছে। ব্যাংকের চেয়ারম্যান মোরশেদ আলম, এমপি প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালী যুক্ত হয়ে উপশাখা দুটি শুভ উদ্বোধন করেন।

অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত হয়ে বক্তব্য দেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান এ.এস.এম. ফিরোজ আলম, নির্বাহী কমিটির চেয়ারম্যান আলহাজ্ব আকরাম হোসেন (হুমায়ুন), মার্কেন্টাইল ব্যাংক সিকিউরিটিজ লিমিটেডের চেয়ারম্যান এম. এ খান বেলাল, পরিচালবৃন্দ- এম. আমানউল্লাহ, মোঃ নাসিরউদ্দিন চৌধুরী ও মোহাম্মদ আব্দুল আউয়াল। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী (চলতি দায়িত্বে) মতিউল হাসান ও ধন্যবাদ জ্ঞাপন করেন ব্যাংকের ডিএমডি ও ক্যামেলকো শামীম আহমেদ।

এতে ভার্চুয়ালী আরও যুক্ত হন ব্যাংকের উপব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মোঃ জাকির হোসাইন, আদিল রায়হান, হাসনে আলম এবং মুঃ মাহমুদ আলম চৌধুরী, ঊর্ধ্বতন নির্বাহী, আমন্ত্রিত অতিথি ও গ্রাহকবৃন্দ, ২টি উপশাখার নিয়ন্ত্রণকারী শাখাপ্রধানগণ ও উপশাখার ইনচার্জগণ। সান্তাহার উপশাখা – আলতা সিন্ডিকেট প্যালেস, ৩০২, নওগাঁ রোড, ওয়ার্ড নং-৩, পৌরসভা-সান্তাহার, থানা-আদমদীঘি, জেলা-বগুড়া এবং দুপচাঁচিয়া উপশাখা – কামরুন নাহার প্লাজা, ১২৭, সিও অফিস রোড, ওয়ার্ড নং-৫, পৌরসভা-দুপচাঁচিয়া, থানা-দুপচাঁচিয়া, জেলা-বগুড়া ঠিকানায় অবস্থিত।