বিপর্যস্ত মানুষের পাশে একজন মানবিক মোহাম্মদ হোসাইন

ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন

করোনার ভয়াবহ সংকটে বিপর্যস্ত মানুষের পাশে দাড়িয়েছেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন। বিগত দুই মাস ধরে প্রাণঘাতি বৈশ্বিক মহামারী করোনার ছোবলে মানুষ আজ বিপর্যস্ত। শুধু দুস্থ্য ও শ্রমজীবী মানুষই নয়, নিন্মমধ্যবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের মানুষও আজ অসহায়।

এই সংকটের সময়ে হাজিগন্জ শাহরাস্তির মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য জাতিসংঘ এসকাপের জ্বালানি বিষয়ক কমিটির চেয়ারম্যান প্রকৌশলী মোহাম্মদ হোসাইন। ইতিপূর্বে তিনি নিম্ন আয়ের শ্রমজীবী ও দিনমজুর মানুষ যারা কর্মহীন হয়ে পড়েছেন তাদের ৯০০ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করেছেন।

এমন দু:সময়ে তিনি আসন্ন ঈদকে সামনে রেখে চাঁদপুর জেলার হাজিগঞ্জ এবং শাহরাস্তি দুই উপজেলার নিম্নমধ্যবিত্ত মধ্যবিত্ত পরিবারের বিপর্যস্ত মানুষের পাশে দাড়িয়েছেন যারা মুখ ফুটে কারো কাছে হাত পাততে পারছে না তাদেরকে নগদ অর্থ সহায়তা প্রদানে এগিয়ে এসেছেন এই মানবিক ইঞ্জিনিয়ার।

এই দুই উপজেলায় ৫০০ দুস্থ্য মানুষের মাঝে যাকাতের কাপড় বিতরন করেছেন। এ সময় উপস্থিত ছিলেন ৯ নং গন্ধব্যপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব কাজী নূরুর রহমান বেলাল, ইউনিয়ন আওয়ামীলীগ সেক্রেটারি অলিউল্ল্যাহ, শাহরাস্তি উপজেলা আওয়ামীলীগ নেতা সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মাহাবুব চৌধুরী, হাজিগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি জনাব কামাল সেক্রেটারি এনায়েত মজুমদার, সাবেক ছাত্রলীগ নেতা আব্দরু রাজ্জাক সহ অন্যান্য নেত্রীবৃন্দু।

আরো পড়ুন- করোনা সংকটে হতদরিদ্র চার শতাধিক পরিবারের দায়িত্ব নিলেন ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন