ভাড়াটিয়াদের বাসায় বাড়িওয়ালার ঈদ উপহার

বাড়িওয়ালার ইদ উপহার
বাড়িওয়ালার ইদ উপহার

রাজধানীর শেওড়া বাজারে এক বাড়িওয়ালা ঈদ উপহার পাঠিয়েছেন তার ভাড়াটিয়াদের। করোনাভাইরাসের সংকটকালে যেখানে অনেক বাড়িওয়ালা ভাড়া মওকূফ করে এগিয়ে এসেছেন তেমনি আবার অনেকে ভাড়া না দেয়ায় ভাড়াটিয়াকে বের করে দিয়েছেন এমন খবরও আছে।

শেওড়া বাজার এলাকার এই বাড়িওয়ালার নাম রুবেল খান।ভাড়াটিয়াদের সুখে দু:খে পাশে থাকার সুনাম মোটামুটি সবাই জানেন এলাকায়।করোনা সংকটকালীন সময়ে বাড়িওয়ালা রুবেল খানের পক্ষ থেকে এমন ঈদ উপহার পেয়ে খুশি ভাড়াটিয়ারা।

বাড়িওয়ালার ঈদ উপহার পেয়ে ভাড়াটিয়া আল আমিন অর্ণব তার ফেসবুক স্ট্যাটাসে জানান, এই মাত্র বাড়ির ম্যানেজার কলিংবেল চাপলেন, দরজা খুলছি আর ভাবছি হয়তো কোন নোটিশ করতে এসেছেন। কিন্তু সারপ্রাইজড হইলাম! বাড়িওয়ালা ঈদের উপহার পাঠিয়েছেন। গরুর মাংস, মুরগী, সেমাই, চিনি, দুধ, তেল, পলাউর চাল ইত্যাদি। অর্থাৎ একটা ছোট পরিবারের যতটুকু প্রয়োজন।

আল আমিন অর্ণব তার ফেসবুক স্ট্যাটাসে আরো লিখেন- কিছু বিষয় টাকা দিয়ে বিবেচনা করা যায়না। সত্যি উনি একজন বড় মনের মানুষ। হয়তো কারো কাছে বিশ্বাসযোগ্য মনে হবেনা! এই ভদ্রলোকের বাড়িতে ছয় বছর ধরে আছি, আজ অব্দি কখনো কেউ বাসা ভাড়া চায়নি। আমার যখন ইচ্ছে হয়েছে তখন দিয়েছি।বাড়িওয়ালার ঈদ উপহার পাঠিয়ে আমাদের অনেকের শুভবুদ্ধির উদয়ের চেষ্টা করেছেন।

আরো পড়ুন- করোনা সংকটে দুস্থদের পাশে দাড়ালেন এক দম্পতি