করোনায় আক্রান্তদের জন্য দেবের যে আয়োজন

করোনায় আক্রান্তদের

টলিউডের অনেক তারকাদের মত এবার করোনায় আক্রান্তদের জন্য বিনামূল্যে খাবার দেবেন অভিনেতা ও সাংসদ দেব। সামাজিক মাধ্যমে এমনটাই জানিয়েছেন তিনি।

দেবের খাবারের প্যাকেজে থাকছে ভাত, ডাল, রুটি, সবজি, তরকারি। প্রতিদিন দুপুর সাড়ে বারোটা থেকে দেড়টা পর্যন্ত এই কার্যক্রম চলবে। তবে প্রথম দিন ৫০টি প্যাকেট বিলিয়েছেন এই অভিনেতা। কিন্তু সেই সংখ্যা আরও বাড়বে বলে জানা গেছে।

করোনার প্রথম ঢেউয়ের সময় পরিযায়ী শ্রমিকদের ফেরাতে গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন দেব। নেপাল থেকে বাংলার বিভিন্ন জেলার ২৪৭ জন পরিযায়ী শ্রমিককে ঘরে ফেরান তিনি। এই কথা তিনি টুইট করে প্রকাশ করেছিলেন।
দেব টুইট করে লিখেছিেলেন, ‘২০০ জনেরও বেশি শ্রমিককে নেপাল বর্ডার থেকে ঘাটালে সুরক্ষিতভাবে পৌঁছে দেওয়া সম্ভব হয়েছে। এজন্য আমি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তার দলের সদস্যদের ধন্যবাদ জানাচ্ছি। পাশাপাশি, দার্জিলিংয়ের সিএস, ডিএম, গৌতম সান্যালসহ অন্যদের প্রতিও কৃতজ্ঞ।’

এরপরে জম্মু-কাশ্মীরে বেড়াতে গিয়ে লকডাউনের জন্য আটকে থাকা ৩৯ জন পর্যটককে ফিরিয়েছিলেন দেব। তারা জানতে পেরেছিলেন দেব নেপাল থেকে ঘাটালে পরিযায়ী শ্রমিকদেরকে ফিরিয়েছেন। তখন এই পর্যটকরাও তার সঙ্গে যোগাযোগ করেন। এরপর অভিনেতা তাদের ঘরে ফেরান।

আরও পড়ুন:- মিঠুন চক্রবর্তীকে গ্রেফতারের দাবি