এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান পুনঃনির্বাচিত থাতেইয়ামা কবির ও মোহাম্মদ জামিল ইকবাল

এনআরবি ব্যাংকের ভাইস চেয়ারম্যান

থাতেইয়ামা কবির ও মোহাম্মদ জামিল ইকবাল এনআরবি ব্যাংক লিমিটেড-এর ভাইস চেয়ারম্যান হিসাবে পুনঃনির্বাচিত হয়েছেন। ২৫ আগস্ট ২০২১ তারিখে অনুষ্ঠিত পরিচলনা পর্ষদের সভায় সর্বসম্মতিক্রমে ব্যাংকের ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন তারা।

ভাইস চেয়ারম্যান থাতেইয়ামা কবির বাংলাদেশ ও জাপানের যৌথ নাগরিক। তিনি জাপানী অটোমোবাইল বিশ্বব্যাপী রপ্তানীতে একজন সফল রপ্তানীকারক। বর্তমানে তিনি কবির অটো এক্সপোর্ট কোম্পানী লিমিটেডের প্রেসিডেন্ট, কে এম গ্লোবাল লিমিটেড ও সফট বাংলা লিমিটেড-এর চেয়ারম্যান, সামডে ডেভেলপমেন্ট কোম্পানী লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক ও ওশান অটো বাংলাদেশ এবং কে এম ইন্টারন্যাশনাল এর কর্ণধার।

ব্যাংটির অপর ভাইস চেয়ারম্যান জামিল ইকবাল বাংলাদেশ ও যুক্তরাজ্যের যৌথ নাগরিক। তিনি দেশের অন্যতম বৃহত্তম কন্সট্রাকসন কোম্পানী জামিল ইকবাল লিমিটেডের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান। সিলেটে স্বনামধন্য পরিবারে জন্মগ্রহনকারী ইকবাল দেশের অন্যতম বৃহৎ কন্সট্রাকসন ম্যাশিনারিজ-এর আমদানিকারক। তিনি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ড্রাজট্রিজ এর একজন সদস্য। জামিল ইকবাল সিলেটে সর্বেোচ্চ কর প্রদানকারী হিসেবে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক সাত বার জাতীয় পুরস্কার অর্জন করেন।