মার্কিন যুক্তরাষ্ট্রে ইনভেস্টর সামিটে অংশ নিয়েছেন এনআরবি ব্যাংকের চেয়ারম্যান

এনআরবি ব্যাংকের চেয়ারম্যান

এনআরবি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান এবং আল হারামাইন পারফিউমস গ্রুপ অফ কোম্পানিজের চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মাহতাবুর রহমান যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত অর্থনীতিবিষয়ক রোড শো ইনভেস্টর সামিটে অংশগ্রহণ করেছেন। দ্যা রাইজ অব বেঙ্গল টাইগার: বাংলাদেশে বাণিজ্য ও বিনিয়োগের সম্ভাবনা শীর্ষক এই সামিটে আলোচক হিসাবে অংশগ্রহন করেন তিনি।

গত ২৬ জুলাই ২০২১ বাংলাদেশ সিকিওরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে হোলেট ইন্টারকন্টিনেন্টাল-এ এই সামিটের আয়োজন করে। এনআরবি ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান এই সম্মেলন আয়োজনের জন্য বাংলাদেশ সিকিওরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনকে আন্তরিক ধন্যবাদ জানান। এসময় তিনি বলেন, বিদেশী ও অনিবাসী বাংলাদেশীদের বাংলাদেশে বিনিয়োগের জন্য এই সম্মেলন খবুই কার্যকর এবং বিনিয়োগকারীদের সিদ্ধান্ত নিতে বেশ গুরুত্বপূর্ণ  ভূমিকা পালন করবে।

সম্মেলনে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান এমপি, অর্থ মন্ত্রনালয়ের সিনিয়র সচিব জনাব আবদুর রউফ তালুকদার, বাংলাদেশ সিকিওরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের চেয়ারম্যান প্রফেসর শিবলী রুবাইয়াত-উল-ইসলাম সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আরো পড়ুন- অলিম্পিক থেকে রোমান সানার বিদায়