দেশের ৬ স্থানে এনআরবিসি ব্যাংকের কার্যক্রম শুরু

এনআরবিসি ব্যাংক উপশাখার

দেশের ছয়টি স্থানে এনআরবিসি ব্যাংক উপশাখার কার্যক্রম শুরু করেছে। লালমনিরহাট, পটুয়াখালী, ঢাকার মোহাম্মপুরের টাউনহল, মাগুরার মোহাম্মদপুর, বাগেরহাটের চিতলমারির হিজলা এবং মোল্লাহাটে ব্যাংকটি উপশাখার কার্যক্রম শুরু করেছে।

বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১ ভিডিও কনফারেন্সের মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান হয়। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল। ঢাকার মোহাম্মদপুরের টাউনহল উপশাখার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালক একেএম মোস্তাফিজুর রহমান।

এসময় এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এস এম পারভেজ তমাল বলেন, এনআরবিসি ব্যাংক দেশের ৬০০ টি স্থানে ব্যাংকিং সেবা দিয়ে যাচ্ছে। নিয়মিত ব্যাংকিং সেবার পাশাপাশি সরকারি বিভিন্ন সেবার বিল ও রাজস্ব সংগ্রহ করছে। সরকার ঘোষিত গ্রামকে শহরায়ন কর্মসূচি বাস্তবায়নের জন্য কৃষক, নারী ও ক্ষুদ্র উদ্যোক্তাদের ঋণ দেওয়ার পাশাপাশি প্রান্তিক পর্যায়ের মানুষের জন্য ক্ষুদ্রঋণ চালু করা হয়েছে।

ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়া, উপব্যবস্থাপনা পরিচালক ও চিফ ফিনান্সিয়াল অফিসার হারুনুর রশিদ, কোম্পানি সেক্রেটারি মো. মোজাম্মেল হোসেন, সাপোর্ট সার্ভিস ও ব্রাঞ্চেস ডিভিশনের প্রধান মেজর (অব:) পারভেজ হোসেন।

নতুন শাখাগুলোর উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তিবর্গ, গ্রাহক এবং ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে ব্যাংকের সম্মৃদ্ধি কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।