নির্বাচিত হতে পারলে ৯০ দিনের মধ্যে মৌলিক সেবা নিশ্চিত করবেন বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। তিনি বলেছেন, জনগণ ভোট দিলে মেয়র হতে পারলে দায়িত্ব গ্রহণের ৯০ দিনের মধ্যে জনগণের মৌলিক সেবাগুলো নিশ্চিত করব।

বুধবার সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি মিলনায়তনে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ প্রতিশ্রুতি দেন।

ডিএসসিসি এলাকায় উন্নয়নের পরিকল্পনা এবং জনসেবা নিশ্চিতের বিষয়ে শেখ ফজলে নূর তাপস বলেন, আমি যদি নির্বাচিত হতে পারি ইনশাল্লাহ, দায়িত্বগ্রণের ৯০ দিনের মধ্যে, প্রথম ৯০ দিন হবে মৌলিক সুবিধাগুলো, সেবাগুলো নিশ্চিত করা। তার সঙ্গে সঙ্গে মহাপরিকল্পনার কার্যক্রম হাতে নেয়া হবে।

ঢাকা দক্ষিণ সিটিতে বিএনপি এবং আওয়ামী লীগের দুই প্রার্থীই নতুন, এ বিষয়ে দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, যদিও এই সিটি করপোরেশন নির্বাচনে আমি নতুন। কিন্তু ঢাকা-১০ আসনে আমি দীর্ঘদিন কাজ করেছি। সেখানে অনেক প্রতিকূলতার মাঝে উন্নয়নের কাজ করেছি।

উল্লেখ্য, আগামী ৩০ জানুয়ারি ঢাকার দুই সিটিতে ভোট হবে। ইসি ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র যাচাই-বাছাই ২ জানুয়ারি। প্রার্থিতা প্রত্যাহার ৯ জানুয়ারি, প্রতীক বরাদ্দ হবে ১০ জানুয়ারি। এই আসনে তাপসের প্রতিদ্বন্দ্বী বিএনপির ইশরাক হোসেন।