হাসান আব্দুল হাই

আওয়ামী লীগের প্রার্থীর বিরোধিতা করে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে ‘বিদ্রোহী’ প্রার্থী হওয়ায় চাঁদপুর ফরিদগঞ্জ উপজেলায় ২২ জনকে দল থেকে আজীবন বহিষ্কার করা হয়েছে। গতকাল শনিবার রাতে এক বিজ্ঞপ্তিতে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ ও সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ২২ জন বিদ্রোহী প্রার্থীকে বহিষ্কারের বিষয়টি জানানো হয়।

বহিষ্কৃতদের মধ্যে আছেন, ফরিদগঞ্জ ১২ নং ইউনিয়নের সাবেক চেয়ারম্যান হাসান আব্দুল হাই। দলের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতায় অংশ নেওয়ায় তাকে দল থেকে আজীবন বহিষ্কার করা হয়।

বহিষ্কৃতদের মধ্যে আরো আছেন, মে:হারুনুর রশিদ, জাকির হোসেন খাঁন বাবু, মো: জসিম উদ্দিন মিন্টু, মোস্তাফিজুর রহমান তালুকদার, মো: মজনু বেপারী, হাজী আব্দুল মান্নান, বুলবুল আহমেদ, তোফায়েল আহমেদ পাটওয়ারী, সাইফুল ইসলাম, শেখ মোহাম্মদ শাহ আলম।

এছাড়া বহিস্কৃতদের তালিকায় আরো আছেন, এমরান হোসেন মিলন, হুমায়ুন আহমেদ পাটওয়ারী, এমরান হোসেন ভূইয়া, নুরে আলম পাটওয়ারী, নূর নবী জমাদার, মিজানুর রহমান স্বপন, জহিরুল ইসলাম,আব্দুল কাদের খোকন, ওহিদুর রহমান খন্দকার, নুরের রহমান সুমন, কাউছারুল আলম কামরুল।