চাঁদপুর জেলার হাজিগঞ্জ এবং শাহরাস্তি থানায় বসবাসরত বিভিন্ন এলাকার সুবিধাবঞ্চিত নারী, পুরুষ ও শিশুদের ‌‌‌‌‌‌‌‌‌‌‌‌মাঝে রোটারিক্লাব অফ উত্তরা এবং বুয়েট ৮৮ এর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করেছে।

বুয়েট ৮৮ ক্লাবের সভাপতি ইউনেস্কোর জ্বালানী বিষয়ক কমিটির সভাপতি, বিদ্যুৎ বিভাগ(পাওয়ার সেল) এর মহাপরিচালক, চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন এবং রোটারিক্লাব অফ উত্তরার প্রেসিডেন্ট, ট্রাস্ট ব্যাংকের কেন্দ্রীয় ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ হোসাইনের সহধর্মিণী সুরাইয়া তালুকদার গতকাল মঙ্গলবার (৩০ ডিসেম্বর) বিকালে শাহরাস্তি-হাজিগঞ্জের গরীব দুস্থ ও অসহায় মানুষের মাঝে সহস্রাধিক শীতবস্ত্র ও কম্বল বিতরণ করেন।

শীতবস্ত্র ও কম্বল বিতরনঅনুষ্ঠানে অতিথি ছিলেন, ৯নং গন্ধব্যপুর ইউনিয়ন আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি আলহাজ্ব বেলাল কাজী সেক্রেটারি ওলিউল্যা, সাবেক ছাত্রনেতা মাহাবুব চৌধুরী, মকবুল চৌধুরী, সাবেক ছাত্রনেতা নেছার পাটওয়ারী, সাবেক ছাত্রনেতা আব্দুর রাজ্জাক, সাংবাদিক ও অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। মোহাম্মদ হোসাইন তীব্র শীতের মাঝে গরীব অসহায় নারী ও শিশুরা শীতবস্ত্র পেয়ে ভীষণ খুশি। ইঞ্জিঃ মোহাম্মদ হোসাইন তীব্র শীতে গরিব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান।

এছাড়াও সম্প্রতি সড়ক দুর্ঘটনায় নিহত বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক, চাঁদপুর জেলা আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য অধ্যাপক ড. মোস্তফা কামাল খানের ছোট ভাই সাইফুজ্জামান খান মিন্টু ও তার দু-মেয়ের কবর জিয়ারত ও পরিবারবর্গকে শান্তনা দিতে ওনার গ্রামের বাড়ি হাজিগঞ্জ উপজেলার ফিরোজপুর নিচিন্তপুর যান এবং সাবেক ছাত্রনেতা মুস্তাবীজুর রহমানের মরদেহ দেখতে ওনার গ্রামের বাড়ী হাজিগঞ্জ উপজেলার সোনাইমুড়ীর নিজ বাড়িতে যান এবং নিহত মোস্তাফিজের পরিবারবর্গকে শান্তনা দেন।