সড়কে দুর্ঘটনায় ঝরল ১০ প্রাণ

সড়কে দুর্ঘটনায়

বিভিন্ন স্থানে সড়কে দুর্ঘটনায় প্রাণ ঝরল ১০ জনের । রাজধানীতে মা নিহত ও মেয়ে আহত হয়েছেন। এছাড়া, মুন্সীগঞ্জের লৌহজংয়ে ২ জন, গাজীপুরের কালীগঞ্জে মোটরসাইকেল আরোহী, চট্টগ্রামের সীতাকুণ্ডে শিশু, কুমিল্লার চান্দিনায় মাদ্রাসা শিক্ষক ও ব্রাহ্মণপাড়ায় যুবক, রংপুরে র‌্যাব সদস্য, মাগুরার মহম্মদপুরে গৃহবধূ এবং পাবনার চাটমোহরে একজন নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর-

রাজধানী : সোমবার বিকালে রাজধানীর মৎস্য ভবন মোড়ে রাস্তা পারের সময় যাত্রীবাহী বাসের ধাক্কায় রেজিয়া বেগম (৬০) নামে এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার মেয়ে রিনা আক্তার (৩০)। রিনাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। আর নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনার পর ঘাতক বাস ও এর চালককে আটক করেছে পুলিশ। রেজিয়া বেগমের ছেলে আবুল হাসান জানান, তাদের বাড়ি পাবনার সুজানগর উপজেলার নুরউদ্দিনপুর গ্রামে। তিনি ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ১২ নম্বর ওয়ার্ডে মশক কর্মী হিসেবে চাকরি করেন। থাকেন গণপূর্ত কোয়ার্টারে।

লৌহজং (মুন্সীগঞ্জ) : ঢাকা-মাওয়া মহাসড়কের চন্দ্রের বাড়ি নামক স্থানে সোমবার দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ৫ জন আহত হয়েছেন। নিহতরা হলেন- যাত্রী হেনা বেগম (৬০) ও বাস ড্রাইভার বাদশা মিয়া।

সীতাকুণ্ড (চট্টগ্রাম) : সীতাকুণ্ডে মোটরসাইকেলচাপায় নিহত রিয়া দাস (৭) শুকলালহাট দাসখোলা এলাকার চন্দন দাসের মেয়ে। উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শুকলালহাটে সোমবার বিকাল ৫টায় এ দুর্ঘটনা ঘটে।

কালীগঞ্জ (গাজীপুর) : কালীগঞ্জে মোটরসাইকেল-পিকআপ সংঘর্ষে নিহত ফাহাদ শেখ (২৫) উপজেলার তুমলিয়া ইউনিয়নের টেক মানিকপুর গ্রামের রমিজউদ্দিন শেখের ছেলে। দুর্ঘটনায় তার চাচাতো ভাই তাইজুল ইসলাম শেখ আহত হয়েছেন। টঙ্গী-কালীগঞ্জ-ঘোড়াশাল মহাসড়কের নলছাটায় সোমবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

চান্দিনা ও ব্রাহ্মণপাড়া : চান্দিনা উপজেলার চান্দিনা-কাদুটি সড়কে ডুমুরিয়ায় ট্রাকচাপায় নিহত মাদ্রাসা শিক্ষক মাছুম বিল্লাহ (৪৫) পানিপাড়া আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক ও রসুলপুর গ্রামের রবি সরকারের ছেলে। অপরদিকে কুমিল্লা-ব্রাহ্মণপাড়া-মিরপুর সড়কের চান্দলা টানাব্রিজ এলাকায় সোমবার সকালে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে নিহত হন রুবেল মিয়া (৩৫)। তিনি চান্দলা তাল্লুকপাড়ার চান্দলা ইউনিয়ন বিএনপি নেতা মানিক মিয়ার ছেলে।

রংপুর : মিঠাপুকুর উপজেলায় ট্রাকচাপায় নিহত র‌্যাব সদস্য এসআই রাজু র‌্যাব-১৩ রংপুরে কর্মরত ছিলেন। রোববার রাত সাড়ে ১১টায় মিঠাপুকুরের গড়ের মাথা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

আরও পড়ুন- গোলাপগঞ্জে সড়কে  নিহত ৫

মহম্মদপুর (মাগুরা) : মহম্মদপুরে ভ্যান ও নসিমন মুখোমুখি সংঘর্ষে নিহত গৃহবধূ সেলিনা খাতুন (৪৬) উপজেলার বালিদিয়া গ্রামের মফিজ শিকদারের স্ত্রী ও চালমিয়া গ্রামের আবদুর রশিদ মাস্টারের মেয়ে। রোববার দুপুরে উপজেলার বালিদিয়া গ্রামের ঝিনাইপুকুর সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

চাটমোহর (পাবনা) : চাটমোহরে মোটরসাইকেলের ধাক্কায় নিহত জহুরুল ইসলাম (৫২) পৌর শহরের আফ্রাতপাড়া মহল্লার মৃত ওয়াজউদ্দিনের ছেলে। চাটমোহর-পাবনা সড়কের মহেশপুরে সোমবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

 

1 মন্তব্য

Leave a Reply