সিরাজগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৫

সংঘর্ষে

সিরাজগঞ্জে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে মুক্তিযোদ্ধাসহ পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ২০ জন। ঘটনার পরপরই চালক ও হেলপার পালিয়ে গেছেন।
আজ মঙ্গলবার সকাল ৮টার দিকে ঢাকা-রাজশাহী মহাসড়কের কামারখন্দ উপজেলার কোনাবাড়ী কলেজ মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পাঁচজনের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন বগুড়া জেলার শাহজাহানপুর উপজেলার মৃত মোকছেদ আলীর ছেলে বি-ব্লক এলাকার বাসিন্দা বীর মুক্তিযোদ্ধা ফজলার রহমান (৭০), সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার তামাই গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে মো. আব্দুল হান্নান (৬০) ও বগুড়ার শেরপুর উপজেলার বেতগাড়ি গ্রামের ধীরেন চন্দ্রের ছেলে বিমল কুমার (৪৫) ।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসাদ্দেক হোসেন জানান, মঙ্গলবার সকালে বগুড়া থেকে ঢাকাগামী যুগান্তর পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৪-৬৮৪০) ও ঢাকা থেকে উত্তরবঙ্গগামী সয়াবিন তেল বহনকারী একটি ট্রাকের (বগুড়া-ড-১১-২৩০৭) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই বাসের চার যাত্রীর মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে পাঠানোর সময় আরও এক বাসযাত্রী নিহত হন।

আরো পড়ুন-  সিলেটে ব্যাংক কর্মকর্তাকে পিটিয়ে হত্যা

Leave a Reply