সিঙ্গাপুরে আওয়ামীলীগের পক্ষ থেকে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদককে ফুলের শুভেচ্ছা।

শাহাদাত রাসেল চৌধুরী সিঙ্গাপুর থেকেঃ গতকাল সিঙ্গাপুর সময় সন্ধায় ৮টায় সিঙ্গাপুরের রোবার্স লেনে ভাড়া বাসায়, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং জেলা ক্রিয়া সংস্থার সাধারণ সম্পাদক জনপ্রিয় রাজনৈতিক বেক্তিত্ব, মাহবুবুল বারী চৌধুরী মন্টুকে শুভেচ্ছা জানানো হয়।

সংক্ষিপ্ত সফরে চিকিৎসার জন্য উনি সিঙ্গাপুরে আসেন, সিঙ্গাপুর আওয়ামীলীগের পক্ষ থেকে শুভেচ্ছা বিনিময় করেন সিঙ্গাপুর আওয়ামীলীগের নেতা কর্মীরা,এই সময় সিঙ্গাপুর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলেক হোসেন এবং ব্রাহ্মণবাড়িয়ার কৃতি সন্তান সিঙ্গাপুরের বিশিষ্ট ব্যাবসায়ি, সিঙ্গাপুর আওয়ামীলীগের ভার প্রাপ্ত সাধারণ সম্পাদক আলী রহমত জয় এর নেতৃত্বে নেতাকর্মীরা উনার সাথে ফুলের শুভেচ্ছা বিনিময় করনে।

এই সময় আরো উপস্থিত ছিলেন সিঙ্গাপুর বিজনেস চেম্বার এর সদস্য মীর মাহবুবুর রহমান,ব্যাবসায়ি রবীন,সিঙ্গাপুর ছাত্রলীগের সহ সভাপতি আরিফ হোসেন,সহ নেতা কর্মীরা। মন্টু সাহেব সিঙ্গাপুর প্রবাসী সকলের খোঁজ খবর নেন এবং প্রবাসের মাটিতে বঙ্গবন্ধু আদর্শ লালন করার জন্য সরকারের উন্নয়নে কর্মকান্ড নিয়ে কাজ করার জন্য সিঙ্গাপুর আওয়ামীলীগের সকল নেতা কর্মীকে ধন্যবাদ জানান।

এবং সকল প্রবাসীদের করোনা ভাইরাসে থেকে রক্ষা পেতে সর্তক থাকতে বলেন সকলের সুস্থতা কামনা করে সবাই দেশের উন্নয়নকে রেমিট্যান্স এর মাধ্যমে এগিয়ে নিতে আহবান জাননা।

Leave a Reply