সাহেদ ২৮ দিনের রিমান্ডে

রিজেন্ট সাহেদ রিমান্ড
ফাইল ছবি

চার মামলায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মোহাম্মদ সাহেদকে প্রতারণা ও আত্মসাতের মামলায় মোট ২৮ দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের অনুমতি পেয়েছে গোয়েন্দা পুলিশ।

উত্তরা পশ্চিম ও উত্তরা পূর্ব থানার এই চার মামলায় ৪০ দিনের রিমান্ডের আবেদনের শুনানি করে রোববার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত (সিএমএম) এই আদেশ দেন। চারটি মামলায় রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মাসুদ পারভেজকেও ২৮ দিনের রিমান্ড দিয়েছেন আদালত।

আরও পড়ুন :- ১০ দিনের রিমান্ডে মিজানুর রহমান

প্রত্যেক মামলায় সাত দিন করে রিমান্ড মঞ্জুর করেন।সাহেদের আইনজীবীরা তার জামিনের আবেদন করলেও বিচারক তা নাকচ করে দেন।

করোনাভাইরাস পরীক্ষায় জালিয়াতির অভিযোগে উত্তরা পশ্চিম থানার মামলায় ১০ দিনের রিমান্ড শেষে র‌্যাব রোববার সকালে সাহেদকে আদালতে হাজির করে।

গত ৬ই জুলাই নানা অনিয়ম, প্রতারণা, সরকারের সঙ্গে চুক্তি ভঙ্গ, করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট, সার্টিফিকেট দেয়া ও রোগীদের কাছ থেকে টাকা নেয়ার অভিযোগে রিজেন্ট গ্রুপের দুটি হাসপাতালে অভিযান চালায় র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। অভিযানে নের্তৃত্ব দেন র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সারোয়ার আলম। অভিযানে গিয়ে প্রতারণার সত্যতা মেলে। সেই সঙ্গে পাওয়া যায় গুরুত্বপূর্ণ সব তথ্য।

পরদিন গত ৭ই জুলাই রিজেন্ট গ্রুপের মূল কার্যালয় এবং রাজধানীর উত্তরা ও মিরপুরে এর দুটি হাসপাতাল সিলগালা করে দেওয়া হয়। উত্তরা পশ্চিম থানায় রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদসহ ১৭ জনকে আসামি করে মামলা দায়ের করে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

১৫ই জুলাই ভোরে র‍্যাবের বিশেষ অভিযানে সাতক্ষীরার দেবহাটা উপজেলার কোমরপুর গ্রামের লবঙ্গবতী নদীর তীর সীমান্ত এলাকা থেকে আত্মগোপনে থাকা রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান শাহেদকে গ্রেপ্তার করা হয়। গত ১৬ই জুলাই শাহেদকে ১০ দিনের রিমান্ডের আদেশ দেন আদালত।

আরও পড়ুন :- অপরাধ দমনে চালু হচ্ছে সাইবার থানা

 

1 মন্তব্য

Leave a Reply