সাবেক পৌর চেয়ারম্যানের ৬ দাঁত ভাঙলো সন্ত্রাসীরা

সাবেক

নড়াইল পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান খান মোহাম্মদ কবির হোসেনের উপর সন্ত্রাসী হামলায় গুরুতর আহত হয়েছেন। হামলায় তার ছয়টি দাঁত ক্ষতিগ্রস্ত হয়েছে। চাঁদার দাবিতে রোববার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় নড়াইল সদরের মুলিয়া বাজারের পাশে নিজের মাছের ঘরে এ হামলা হয়। আহত কবির হোসেনকে নড়াইল সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কবির হোসেনের স্ত্রী ও স্বজনেরা জানান, ব্যবসায়িক কাজে কবির হোসেন রোববার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় মুলিয়া বাজারে যান। এসময় দক্ষিণ নড়াইল এলাকার সাধন, তুষার ও রিংকু তার কাছে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। কবির হোসেন চাঁদা দিতে অস্বীকার করলে দুর্বৃত্তরা পিস্তলের বাট দিয়ে তার মাথা ও মুখে আঘাত করে। এতে কবির হোসেনের ছয়টি দাঁত ক্ষতিগ্রস্ত হয়। এছাড়া মাথা ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়েছেন তিনি।

এদিকে চাঁদাবাজি ও মারধরের একপর্যায়ে দুর্বৃত্তরা কবির হোসেনকে তুলে নিয়ে যাওয়ার সময় নড়াইল শহরের হেলিপ্যাড এলাকায় মোটরসাইকেল থেকে লাফিয়ে পড়ে পাশের একটি বাড়িতে আশ্রয় নেন তিনি।

আরও পড়ুন- বেগমগঞ্জে আ’লীগ নেতাকে গুলি

এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার শেখ ইমরান জানান, চাঁদার দাবীতে কবির হোসেনের ওপর এ হামলার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

 

2 মন্তব্য

Leave a Reply