রূপালী ব্যাংক

বাঙ্গালী জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন ও শেখ রাসেল দিবস পালন করেছে রাষ্ট্রায়ত্ব রূপালী ব্যাংক লিমিটেড। দিনব্যাপি নানা কর্মসূচির মধ্য দিয়ে দিবসটি পালন করে ব্যাংকটি।

এ উপলক্ষে দিলকুশাস্থ ব্যাংকের প্রধান কার্যালয়ের কনফারেন্স রুমে সকালে শিশু-কিশোরদের অংশগ্রহনে চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক।

তিনি শেখ রাসেলের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানান এবং তাঁর রুহের মাগফিরাত কামনা করেন। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর এন্ড সিইও মো. ওবায়েদ উল্লাহ আল মাসুদ। ব্যাংকের এমডি ওবায়েদ উল্লাহ আল মাসুদ বলেন, এ ধরনের প্রতিযোগিতা শিশু-কিশোরদের মেধা বিকাশে সাহায্য করে।

এ সময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জাহাঙ্গীর উপস্থিত ছিলেন। ব্যাংকের প্রধান কার্যালয়ের জিএম, ডিজিএম ও রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন সিবিএ’র নেতৃবৃন্দসহ ব্যাংকের উর্ধতন কর্মকর্তারা এতে উপস্থিত ছিলেন।

এছাড়াও শেখ রাসেল দিবস’ উপলক্ষে ব্যাংকের উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয় এবং দুঃস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।