Shila

‘ময়ূরাক্ষী’ নামে একটি সিনেমা দিয়ে দীর্ঘদিন পর বড় পর্দার কাজ শুরু করতে যাচ্ছেন চিত্রনায়িকা শিরিন শিলা। সিনেমাটি পরিচালনা করছেন রশিদ পলাশ। চট্টগ্রাম বিমানবন্দরে বিমান ছিনতাইয়ের ঘটনা নিয়ে এটি নির্মিত হবে বলে পরিচালক জানিয়েছেন।

যদিও সেই ঘটনায় নিহত ছিনতাইয়ের সঙ্গে জড়িত ব্যক্তির নামও পলাশ এবং তার সঙ্গে সিনেমার নির্মাতা পলাশের নিয়মিত যোগাযোগ ছিল। এ সিনেমায় তিনি সুরভী নামের একটি চরিত্রে অভিনয় করবেন। তাকে ঘিরেই সিনেমাটির গল্প আবর্তিত হবে।

এ প্রসঙ্গে শিরিন শিলা বলেন, ‘পড়াশোনার জন্য নিয়মিত কাজ করা একটু কঠিন ছিল। পড়াশোনা নিয়ে এরই মধ্যে আমার টার্গেটও পূরণ করেছি। মাস্টার্স পাশ করেছি। এখন অভিনয়ের দিকে মনোযোগ দেব। ময়ূরাক্ষী দিয়ে কাজে ফিরছি। সিনেমাটির গল্প ভালো। আশা করছি দর্শকদের পছন্দ হবে।’

এদিকে এরই মধ্যে শিরিন শিলা শেষ করেছেন মেহেদী হাসানের ‘নদীর জলে শাপলা ভাসে’ ও মনতাজুর রহমান আকবরের ‘ঘর ভাঙ্গা সংসার’ সিনেমার কাজ। তার অভিনীত মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে- হিট ম্যান’, ‘ক্ষণিকের ভালোবাসা’,‘ মিয়া বিবি রাজি’, ‘মন জানে না মনের ঠিকানা’, ‘বেগম জান’।

উল্লেখ্য, এ নায়িকা কিছুদিন আগে রাজধানীর সিদ্ধেশ্বরী ইউনিভার্সিটি কলেজ থেকে মাস্টার্সে প্রথম শ্রেণিতে উত্তীর্ণ হয়েছেন। তিনি বলেন, ‘আমি অনার্সেও প্রথম শ্রেণিতে উত্তীর্ণ হয়েছি। আমি আমার মায়ের স্বপ্ন পূরণ করতে পেরেছি এবং আমার কষ্ট সার্থক হয়েছে-এটাই আমার সবচেয়ে বড় আনন্দের।’