মার্কেন্টাইল ব্যাংক লিমিটেড এবং নটরডেম ইউনিভার্সিটি বাংলাদেশ-এর মধ্যে ১২ জুলাই সোমবার একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। এই চুক্তির মাধ্যমে মার্কেন্টাইল ব্যাংক লিমিটেডের ডিজিটাল ব্যাংকিং সার্ভিস ‘এমবিএল রেইনবো’ এবং কালেকশন বুথের মাধ্যমে নটরডেম ইউনিভার্সিটির শিক্ষার্থীদের টিউশন ফি, অ্যাডমিশন ফি এবং অন্যান্য ফি সংগ্রহের দায়িত্ব পেল। মার্কেন্টাইল ব্যাংকের পক্ষে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ কামরুল ইসলাম চৌধুরী এবং নটরডেম ইউনিভার্সিটি-এর পক্ষে ভাইস চ্যান্সেলর ড. ফাদার প্যাট্রিক ডি. গ্যাফেনী, সিএসসি চুক্তিতে স্বাক্ষর করেন।

মার্কেন্টাইল ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মতিউল হাসান, উপব্যবস্থাপনা পরিচালক আদিল রায়হান, শামীম আহমেদ, হাসনে আলম ও মুঃ মাহমুদ আলম চৌধুরী এবং নটরডেম ইউনিভার্সিটির রেজিস্ট্রার ফাদার অ্যাডাম এস. পেরেইরা, সিএসসি, প্রক্টর ফাদার লরেন্স এন. দাস, সিএসসি, উপ পরীক্ষা নিয়ন্ত্রক ফাদার সুব্রত বি. টলেন্টিনো, সিএসসিসহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন নির্বাহী ও কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এছাড়া আরও উপস্থিত ছিলন মার্কেন্টাইল ব্যাংকের এসইভিপি ও হেড অব ট্রেজারী অসীম কুমার সাহা, এসইভিপি ও হেড অব কর্পোরেট ব্যাংকিং ডিভিশন শাহ মোঃ সোহেল খুরশীদ, এসইভিপি ও হেড অব এইচআরডি মোহাম্মদ ইকবাল রেজওয়ান, চীফ ফাইন্যান্সিয়াল অফিসার তাপস চন্দ্র পাল, পিএইচডি, এভিপি ও হেড অফ মার্কেটিং ডিভিশন (ভারপ্রাপ্ত) তপন জেমস রোজারিও এবং নটরডেম ইউনিভার্সিটি বাংলাদেশ এর পক্ষে ডেপুটি রেজিস্ট্রার ডঃ ফাদার শংকর এল. রোজারিও, সিএসসি, স্টুডেন্ট কাউন্সিলর ফাদার এডমন্ড ক্রুজ, সিএসসি, ডিরেক্টর:এইচআর ফাদার পংকজ এক্স. নকরেক, সিএসসি, ডিরেক্টর:ফাইন্যান্স ফাদার অমল এ. রোজারিও।